নোটিশ বোর্ড

রবিবার, ২২ মার্চ ২০২০

দেশে আইল্যাশের নতুন ব্র্যান্ড

দেশে যাত্রা শুরু হলো প্রিমিয়াম আইল্যাশেস এবং বডি কেয়ার পণ্যের নতুন ব্র্যান্ড ‘দিস ইজ শী’। সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত গার্ডেনিয়া ব্যানকুইটস হলে এক অনুষ্ঠানের মাধ্যমে ব্র্যান্ডটির যাত্রা ঘোষণা করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা কুনওয়াল মালিক। এ সময় তিনি বলেন, প্রতিটি মেয়েই সুন্দর। তাদের সেরাটি পাওয়া উচিত। এই স্বতন্ত্র ধারণা থেকেই ‘দিস ইজ শী’ ব্র্যান্ডের সূচনা। আমরা নারীদের জন্য মানসম্মত এবং গুণগত অনেক বিউটি পণ্য নিয়ে আসছি। আইল্যাশ এই যাত্রার প্রথম ধাপ। আমাদের ল্যাশগুলো প্রতিটি সম্ভাব্য অনুষ্ঠানের জন্য যতœ সহকারে ডিজাইন করা হয়েছে। এটি মানের দিক থেকে সেরা, যেমনটি চাওয়া হয়। এটি বানানোর সময় যতœসহকারে সংগৃহীত, অক্ষতিকর এবং হাতের তৈরি।

অনুষ্ঠানে জানানো হয়, ব্র্যান্ডটি ১৩ ধরণের প্রিমিয়াম মানের লাক্সারি আইল্যাশ নিয়ে এসেছে। এগুলো উচ্চমানের কোরিয়ান রেশম থেকে তৈরি। ল্যাশগুলো হালকা, ব্যবহার সহজ এবং উজ্জ্বল। সবচেয়ে ভালো দিক হচ্ছে ল্যাশগুলো হাইপোলোর্জিক ও জীবাণুমুক্ত। সাধারণত বিভিন্নতা এবং ব্যবহারের ভিত্তিতে এই ল্যাশগুলোর প্রধান বৈশিষ্ট্য হল এগুলো ৩০ বা তার বেশি ব্যবহারেরযোগ্য।

ঢাকায় গালা নাইট অনুষ্ঠিত

লা মেরিডিয়ান ঢাকার আয়োজনে শেন দে রতিশার বাংলাদেশের দ্বিতীয় গালা নাইট শেষ হয়েছে। স¤প্রতি হোটেলটির ফ্যাভোলা রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণ এই উৎসবটি অনুষ্ঠিত হয়। বিশ্বব্যাপী কার্যক্রম পরিচালনাকারী ‘শেন দে রতিশার’ পরিবারে নতুন সদস্য হিসেবে যুক্ত হয় শেন দে রতিশার বাংলাদেশ। শেন দে রতিশার হলো ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অব গ্যাস্ট্রোনমির অংশ। এই পরিবারে ৮০টিরও বেশি দেশে প্রায় ২৫ হাজার সদস্য রয়েছে। সমমনা ভোজনরসিক যারা সুস্বাদু খাবার পছন্দ করে ও রন্ধনশিল্প নিয়ে আগ্রহ আছে তারাই এই পরিবারের সদস্য। সারাবিশ্বের নবিশ, পেশাদার ও যারা বিভিন্ন ধরনের খাবারের সমঝদার তাদের একত্রিত করাই এই সংগঠনটির উদ্দেশ্য। তারা হোটেল, রেস্টুরেন্ট পরিচালনাকারী কিংবা এক্সিকিউটিভ শেফ কিংবা ওয়েটারও হতে পারে। ভোজ উৎসবটিতে ভোজনরসিকদের জন্য বিভিন্ন ধরনের খাবার পরিবেশন করা হয়। মূল খাবার পরিবেশনের আগে লা মেরিডিয়ান ঢাকার পুরস্কার জয়ী শেফরা অতিথিদের মিনি লবস্টার পাকোড়া, স্মোকড স্যালমন ও ব্লিনিস মিল ফোয়ে দিয়ে তৈরি ক্যানাপে, স্যাফরন আইওলি ও কোয়েলের ডিম দিয়ে তৈরি বিফ টারটার ও পিকলড বিটরুট দিয়ে বানানো মিনি স্যু বান এবং গোটস চিজ ক্রেম শনটিই পরিবেশন করা হয়।

ধানমন্ডিতে নতুন আউটলেট

লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর নতুনভাবে পাল তুলল ধানমন্ডি এলাকায়। ক্রেতাদের জন্যে আরো বড় পরিসরে, আধুনিক সেবা নিয়ে ধানমন্ডির ৯/এ তে অবস্থিত গাউসিয়া টুইন পিক বাণিজ্যিক ভবনে যাত্রা করলো সেইলর। আউটলেটের উদ্বোধন করেন এপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুন। এ সময় আরো উপস্থিত ছিলেন সেইলরের সিইও রেজাউল কবিরসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা। এ ছাড়াও ডিজাইনার, কোরিওগ্রাফার, মডেল, ফ্যাশন ফটোগ্রাফার, ফ্যাশন সাংবাদিকসহ ফ্যাশন ইন্ড্রাস্টির সংশ্লিষ্টদের উপস্থিতিতে সরব হয়ে ওঠে পুরো আয়োজন। গ্রাউন্ড ফ্লোর বেইজড এই আউটলেটে ক্রেতারা কেনাকাটায় পাবেন এক নতুন অভিজ্ঞতা। কেননা এর ইন্টেরিয়র এবং ডেকোরেশন সাজানো হয়েছে মিনিমালিসম স্টাইলে। যেখানে থাকছে আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়াল রুম। সেইলরের প্রতিটি কালেকশন পাওয়া যাবে এখানে।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj