বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী : বাংলাদেশ সোসাইটি অব রেডিওলজি এন্ড ইমেজিংয়ের বছরব্যাপী কর্মসূচি

সোমবার, ১৬ মার্চ ২০২০

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সোসাইটি অব রেডিওলজি এন্ড ইমেজিং বছরব্যাপী নানা কার্যক্রম গ্রহণ করেছে। জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য সোসাইটি ও এর অঙ্গ সংগঠনসমূহ বাংলাদেশ সোসাইটি অব ভাসকুলার এন্ড ইন্টারভেনশন রেডিওলজি, সোসাইটি অব ফিটোম্যাটারনাল রেডিওলজি বাংলাদেশ গত ২৮ ফেব্রুয়ারি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান এবং তার ও পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।

এ উপলক্ষে সোসাইটির সভাপতি প্রফেসর এনায়েত করিম, সাধারণ সম্পাদক শাহরিয়ার নবী শাকিল, সহসভাপতি প্রফেসর মিজানুর রহমান এক যৌথ বিবৃতিতে বলেন, বর্তমান সরকারের গৃহীত পদক্ষেপ ও ব্যবস্থার প্রতি আস্থা রেখে, সরকারের অনুসরণে মুজিববর্ষ পালনের অংশ হিসেবে সোসাইটি বছরব্যাপী নানা চিকিৎসা, শিক্ষামূলক কনফারেন্স, ওয়ার্কশপ ও সিএমইর আয়োজন রেখেছে। বছরের শুরুতেই ফিটোম্যাটারনাল রেডিওলজির ওপর একটি আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হয়, শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে জাতির জনককে শ্রদ্ধা জানিয়ে উৎসর্গ করা হয়। মার্চের প্রাক্কালে জাতির পিতার সমাধিস্থলে সোসাইটির কার্যনির্বাহী কমিটি ও এর অঙ্গ সংগঠনসমূহ পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানায়।

উল্লেখ্য, ঢাকা বিশ^বিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডিন ডা. শাহরিয়ার নবী শাকিল বিভিন্ন বিভাগের চিকিৎসকসহ জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj