ভারত-বাংলাদেশ ব্যবসায়িক সম্পর্ক বাড়ানোর পক্ষে শ্রিংলা

বুধবার, ৪ মার্চ ২০২০

কাগজ প্রতিবেদক : ভারতের পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরো জোরদারের প্রতি মত প্রকাশ করে বলেছেন, উভয় দেশের ব্যবসায়ীদের মধ্যে সম্পর্ক স্থাপনের মাধ্যমে বেসরকারি খাতে বিনিয়োগ ও পারস্পরিক সম্পর্ক আরো বাড়তে পারে। গতকাল মঙ্গলবার সকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম উপস্থিত ছিলেন। পরে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান ভারতের পররাষ্ট্র সচিবকে ফুলেল শুভেচ্ছা ও বাংলাদেশ সফরের জন্য অভিনন্দন জানান।

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ভারতের পররাষ্ট্র সচিব হর্ষবর্ধন শ্রিংলা বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। বাংলাদেশ-ভারতের প্রকৃত সম্পর্ক ও ব্যবসায়িক সম্পর্ক উন্নয়নে তিনি যথেষ্ট ভূমিকা রাখছেন।

এসময় ভারতের পররাষ্ট্র সচিব বলেন, ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে দুই দেশের সম্পর্ক আগামীতে আরো বাড়বে। তিনি বসুন্ধরা গ্রুপকে এলপিজিসহ বিভিন্ন খাতে বিনিয়োগের আহ্বান জানান।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj