চড়–ইভাতি! চড়–ইভাতি!! চলো আবার স্বপ্নে মাতি

শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

ভোরের কাগজ পাঠক ফোরামের চড়ুইভাতির দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। আগামী ৬ মার্চ ২০২০, শুক্রবার দিনটি রঙে রঙে রাঙাতে পাফো বন্ধুরা ব্যস্ত নানান পরিকল্পনায়। বন্ধুদের জন্য আনন্দময় একটি দিন বয়ে নিয়ে আসতে গঠন করা হয়েছে চড়ুইভাতি উদযাপন পরিষদ। পুরোভাগে আছেন সিআইডি ইন্সপেক্টর সুব্রত শেখর ভক্ত এবং রোটারিয়ান কাজী সেলিম উদ্দিন; যথাক্রমে আহ্বায়ক ও সদস্য সচিব হিসেবে।

পাফো বন্ধুদের নিয়ে দিনব্যাপী আয়োজন আমরা উদযাপন করব ঢাকার অদূরে মানিকগঞ্জের বালিয়াটি প্রাসাদ এবং ধামরাইয়ের মহিষাশী মোহাম্মদী গার্ডেনে। ইতিহাস-ঐতিহ্যের পাঠ নেয়ার পাশাপাশি থাকবে নানা আনন্দ আয়োজন। পুরো আয়োজনকে অর্থবহ করতেই আমাদের এই প্রয়াস। ইতোমধ্যে ঘোষিত নিবন্ধন ফি জনপ্রতি ১ হাজার ২০০ টাকা থেকে কমিয়ে ১ হাজার টাকায় নামিয়ে আনার ঘোষণা দিচ্ছে উদযাপন পরিষদ। নিবন্ধনের শেষ সীমা নির্ধারণ করা হয়েছে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অনুষ্ঠানের দিন যাতায়াতের ব্যবস্থা, খাবার-দাবার ও আনুষঙ্গিক বিষয়-আশয় দেখতে দায়িত্ব পালন করবে উদযাপন পরিষদ। এ উপলক্ষে সাংগঠনিক যোগাযোগ অব্যাহত আছে। বন্ধুরা, আপনারাও অংশগ্রহণ নিশ্চিত করার পাশাপাশি উত্থাপন করতে পারেন বিভিন্ন প্রস্তাবনা, দিতে পারেন মূল্যবান পরামর্শ। সাধ ও সাধ্যের মেলবন্ধন ঘটিয়ে আমরা চেষ্টা করব আপনার প্রত্যাশার রঙিন দিন উপহার দিতে। সম্মিলিত অংশগ্রহণ তৈরি করুক এক উল্লেখযোগ্য মাইলফলক। উল্লেখ্য ঢাকার বাইরে থেকে অংশগ্রহণে ইচ্ছুক বন্ধুদের ব্যাপারে যোগাযোগের দায়িত্ব কাঁধে পড়েছে ঢাকা পরিবারের সভাপতি দন্ত্যস সফিক ও সাধারণ সম্পাদক মো. বোরহান উদ্দিনের।

এই উদযাপনের নিয়মিত আপডেট দিতে খোলা হয়েছে ফেসবুক ইভেন্ট। যুক্ত থাকুন মুক্ত বিহঙ্গের মতো একটি দিন উদযাপনের স্বপ্ন জাগিয়ে রাখতে।

চড়ুইভাতি উদযাপনের কিছু খুঁটিনাটি বিষয় জানাতে চাই বন্ধুদের।

চড়–ইভাতি উদযাপন পরিষদ

আহ্বায়ক

সুব্রত শেখর ভক্ত

সদস্য সচিব

কাজী সেলিম উদ্দিন

যুগ্ম আহ্বায়ক

সরফরাজ উদ্দিন পারভেজ

ওমর ফারুক দোলা

খায়রুন্নেসা রিমি

মোর্জিনা মতিন কবিতা

শেখ শামীমা নাসরিন পলি

সদস্য

রেজাউর রহমান সবুজ

জাহান পন্না কিমি

মো. জাহিদ হাসান

মো. ইউসুফ

মো. আকবর হোসেন

নাসির আহমেদ পাটোয়ারী

আব্দুস সালাম শাওন

মো. আরিফ

সমন্বয়ক

দন্ত্যস সফিক ও মো. বোরহান উদ্দিন

আমরা আপনার অপেক্ষায়। চড়ুইভাতি আয়োজনে ঢাকা ও ঢাকার বাইরে থেকে দ্রুত আপনার রেজিস্ট্রেশন নিশ্চিত করুন। আসুন আরো একটিবার স্মরণীয় করে রাখি আমাদের বন্ধুত্বের বন্ধনকে।

রেজিস্ট্রেশন ফি : ১ হাজার টাকা

বিকাশ নম্বর : ০১৮৫৮২৪৯১১০ (পারসোনাল)

ঢাকার বাইরের বন্ধুদের জন্য স্থানভেদে বিশেষ ব্যবস্থা থাকছে। এ বিষয়ে হ্যালো বলুন দন্ত্যস সফিক (০১৮৫৮২৪৯১১০) ও মো. বোরহান উদ্দিনকে (০১৯১২০৭৯৩২৩)।

ব্যবস্থাপনায় : ঢাকা পরিবার।

:: পাফো ডেস্ক

পাঠক ফোরাম'র আরও সংবাদ
Bhorerkagoj