আকাশ ডিটিএইচ ও নগদের মধ্যে সমঝোতা চুক্তি

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০

কাগজ প্রতিবেদক : দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ এবং বাংলাদেশ ডাক বিভাগের অর্থনৈতিক ডিজিটাল সেবা নগদের সঙ্গে সমঝোতা করেছে। এ সমঝোতা চুক্তির আওতায় গ্রাহকরা বাংলাদেশে যে কোনো প্রান্ত থেকে নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে আকাশ ডিটিএইচের বিল পরিশোধসহ নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন।

রাজধানীর বনানীতে নগদের হেড অফিসে গত ১৯ ফেব্রুয়ারি এ সংক্রান্ত পৃথক চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশ ডিটিএইচের হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং নগদের চিফ সেলস অফিসার শেখ আমিনুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশ ডিটিএইচের বিজনেস প্লানিং ও সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, পেমেন্ট অপারেশনসের ম্যানেজার মো. মাহবুব-উর রশিদ খান, পেমেন্ট অপারেশনসের ডেপুটি ম্যানেজার আবু আবু সাঈদ, স্ট্র্যাটেজিক সেলসের অলটারনেটিভ ডেলিভারি চ্যানেলের ম্যানেজার সগির আহমেদ রবিন এবং নগদের চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ, বিজনেস সেলসের প্রধান মো. শিহাব উদ্দিন চৌধুরী, করপোরেট সেলসের সিনিয়র ম্যানেজার মো. হেদায়েতুল বাশার ও করপোরেট সেলসের এসিস্ট্যান্ট ম্যানেজার মাশহুর আহমেদ।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj