টাঙ্গাইলে মানববন্ধন : জাহাঙ্গীর হত্যার বিচার দাবি

মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

কাগজ প্রতিবেদক, টাঙ্গাইল : জেলায় জাহাঙ্গীর আলমের হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। গত রবিবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শেষে টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে সংবাদ সম্মেলনে হত্যাকারীদের বিচারের দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাদীপক্ষের আইনজীবী রবিউল হাসান বলেন, ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে মো. জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্ত্রী লাবনী বেগমের পরকীয়ায় জড়িত থাকার বিষয়টি জানতে পেরে জাহাঙ্গীর আলম আত্মহত্যা করে।

এমন প্রচারণার প্রতিবাদ করে বলেন, গত ১০ ফেব্রুয়ারি সোমবার রাত পৌনে ৯টায় জাহাঙ্গীর তার মায়ের সঙ্গে ৮ মিনিট ১৮ সেকেন্ড কথা বলেন। ফোনালাপের ভাষ্যে জাহাঙ্গীরের পরিবার অভিযোগ করেছে সে দিন জাহাঙ্গীরকে মেরে ফেলার পরিকল্পনা হচ্ছে সেটা অনুমান করেই ফোন করেছিল জাহাঙ্গীর। তাকে পরিকল্পিতভাবে খুন করে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীরের ভাই আবু সাঈদ, নিহতের প্রতিবেশী আব্দুল হালিম খান, মো. আব্দুল কদ্দুস খান, মনিরুজ্জামানসহ এলাকাবাসী। উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার ভূঞাপুর উপজেলার রাজাপুর গ্রামে জাহাঙ্গীরের শ^শুরবাড়ি এলাকা থেকে পুলিশ নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নিহত জাহাঙ্গীর গোপালপুর উপজেলার উড়িয়াবাড়ি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে। জাহাঙ্গীর আলমের সঙ্গে ভূঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের রাজাপুর গ্রামের হায়দার আলীর মেয়ে লাভলীর বিয়ে হয়।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj