ব্র্যাক ব্যাংক গ্রাহকদের অটোম্যানে ছাড়

মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং অটোম্যান ভেঞ্চারস লিমিটেড একটি চুক্তিতে স্বাক্ষর করেছে। এর ফলে ব্র্যাক ব্যাংকের সব ক্রেডিট ও ডেবিট কার্ডধারীরা ২০২০ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত অটোম্যান-এর সার্ভিস চার্জ এবং প্যাকেজগুলোতে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

অটোম্যান বর্তমানে যানবাহন রক্ষণাবেক্ষণের জন্য ৮টি নিয়মিত এবং ৩টি ভ্যালেন্টাইন প্যাকেজ দিচ্ছে। প্যাকেজগুলোর মধ্যে আছে এক্সটেরিয়রের ফোম আর প্রেশার ওয়াশ, ভ্যাকুয়াম ক্লিনিং, ইন্টেরিয়র আর এক্সটেরিয়রের পলিশ, ইঞ্জিন অয়েল আর ফিল্টার পাল্টানো, বাষ্প ব্যবহার করে ইন্টেরিয়রের ডিপ ওয়াশ, ব্রেইক সার্ভিসিং, যানবাহনের হেলথ চেকআপ এবং ইনস্পেকশন রিপোর্ট ইত্যাদির মধ্য থেকে যে কোনো এক বা একাধিক সেবা। পাশাপাশি কোম্পানিটি রিপেয়ার সার্ভিসও দেয়। পার্টস-এর দাম ছাড়া সার্ভিস চার্জের ক্ষেত্রেও উল্লিখিত ছাড়টি প্রযোজ্য হবে।

ঢাকায় গত ১২ ফেব্রুয়ারি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক লিমিটেডের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহিউল ইসলাম এবং অটোম্যান ভেঞ্চারস লিমিটেডের সিইও সাইফ আই মাহমুদ।

স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব ডিজিটাল ব্যাংকিং এন্ড ই-কমার্স সিরাজ সিদ্দিকী (শাকিল), হেড অব প্রডাক্টস- ক্রেডিট কার্ডস এন্ড পিএল জোয়ার্দ্দার তানভীর ফয়সাল, ই-কমার্সের সিনিয়র ম্যানেজার সুলতান মাহমুদ সরকার, স্পেশালিস্ট ইমতিয়াজ খান এবং অটোম্যান-এর পক্ষ থেকে জেনারেল ম্যানেজার আবু রায়হান চৌধুরী ও কনসালট্যান্ট লুবজানা আফরিন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj