রংপুরে তিস্তা সেচ ক্যানেলে তরুণীর বস্তাবন্দি লাশ

সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নে তিস্তা সেচ ক্যানেল থেকে এক তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, সকালে ইউরিয়া সারের বস্তাবন্দি অবস্থায় কিছু একটা পড়ে থাকতে দেখে বিষয়টি ইউপি চেয়ারম্যান সুলতানা আক্তার কল্পনাকে জানানো হলে তিনি পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। মরদেহের সঙ্গে পাওয়া ভ্যানিটি ব্যাগ কাগজপত্রের সূত্র ধরে তার পরিচয় জানা যায়।

জানা গেছে ওই তরুণীর নাম রুমি আখতার (২১)। তিনি জেলার বদরগঞ্জ পৌর এলাকার মুন্সীপাড়া গ্রামের রোকনুজ্জামানের মেয়ে এবং দিনাজপুর সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

রংপুর সদর কোতোয়ালি তদন্ত কর্মকর্তা এসআই জাকির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এটি হত্যাকাণ্ড থেকে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্বৃত্তরা রাতের কোনো একসময় তাকে হত্যা করে মরদেহ পানিতে ফেলে রেখে যায়। মরদেহটি উদ্ধারের সময় মেয়েটির পরনে ছিল বোরকা ও পায়জামা। দুই পায়ে ছিল রুপার তৈরি নূপুর। পাশে ভ্যানিটি ব্যাগটি পড়েছিল। সেই ব্যাগে থাকা কাগজপত্রে প্রাথমিকভাবে তার পরিচয় মিলেছে।

পুলিশ জানায়, তরুণী নাকে রক্ত ও গালে আঙুলের আঁচড়ের ছাপ ছিল। তার গায়ের রং ফর্সা। মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে বদরগঞ্জ থানা পুলিশের এসআই মোসলেম উদ্দিন নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, কলেজছাত্রী রুমি আক্তার গত শনিবার সকালে রংপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। তবে তিনি আর বাড়ি ফেরেননি। গতকাল রোববার সকালে রংপুর থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj