হবিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে : নিহত ৩

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

শফিকুল আলম চৌধুরী, হবিগঞ্জ থেকে : জেলার বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ি এলাকার বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে নারী ও হেলপারসহ ৩ জন নিহত এবং প্রায় ৩০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে।

নিহতরা হলেন- বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা খাতুন (৩২), সদর উপজেলার মরুরা গ্রামের বাস হেলপার আবু সাঈদ (৩০) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের গীতা দেবনাথ (২৫)। গুরুতর আহতদের হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল ও শ্রীমঙ্গল হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস হবি-ব-০৫০০৩১ দ্রুতগতিতে ওই এলাকায় পৌঁছে বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্র্যান দিয়ে বাসটি সরানো হলে ওই ৩ জনের লাশ পাওয়া যায়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও সাতগাঁও হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে এসে যান চলাচল স্বাভাবিক করে। হবিগঞ্জ সদর হাসপাতালে লাশগুলোর ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj