রাজধানীতে সাত বছরের শিশু ধর্ষণের শিকার

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০

কাগজ প্রতিবেদক : রাজধানীর সবুজবাগের বাসাবো এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। গত বুধবার রাতে শিশুটিকে চিকিৎসা ও শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে, এ ঘটনায় অভিযুক্ত জুবায়ের (২৫) পলাতক থাকলেও তার অবস্থান নিশ্চিত হওয়া গেছে। যে কোনো সময় তাকে গ্রেপ্তার করা হবে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জানান, শিশুটির পরিবার বাসাবো এলাকার একটি বাসায় ভাড়া থাকে। তাদের পাশের রুমে ভাড়া থাকেন জুবায়ের। গত ১৬ জানুয়ারি সকালে জুবায়ের শিশুটিকে ফুসলিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে। ভয়ভীতি দেখানোর কারণে শিশুটি তখন কারো কাছেই কিছু বলেনি। পরবর্তীতে শিশুটির মা ধর্ষণের বিষয়টি বুঝতে পারলে শিশুটিও তখন ঘটনা খুলে বলে। পরে গত বুধবার রাতে থানায় মামলা দায়ের করে শিশুটির পরিবার। ওই রাতেই স্বাস্থ্য পরীক্ষার জন্য শিশুটিকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরো জানান, আসামি জুবায়েরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতোমধ্যে তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। তাকে যে কোনো সময় গ্রেপ্তার করা হবে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj