আকাশ ডিটিএইচ ক্যাশব্যাক অফার পেলেন চার গ্রাহক

বুধবার, ২২ জানুয়ারি ২০২০

কাগজ প্রতিবেদক : চলতি জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে ক্যাশব্যাক অফার পেলেন গ্রাহকরা। প্রথম পুরস্কার ১ লাখ টাকাসহ পৃথক ৪টি অফারের পুরস্কার গতকাল মঙ্গলবার গ্রাহকদের হাতে তুলে দিয়েছে দেশের একমাত্র ডিটিএইচ সেবা প্রদানকারী বেক্সিমকো কমিউনিকেশন্সের আকাশ। ক্যাশব্যাক ক্যাম্পেইনের দ্বিতীয় সপ্তাহের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীরা হলেন যথাক্রমে মুন্সিগঞ্জের মো. তানভিরুজ্জামান, টাঙ্গাইলের সাজিত হাসান এবং বগুড়ার এ এইচ এম গোলাম রসুল খান। তারা যথাক্রমে ১ লাখ, ২০ হাজার এবং ১০ হাজার টাকা পুরস্কার হিসেবে পেয়েছেন। ঢাকার গুলশানে আকাশ ডিটিএইচের প্রধান কার্যালয়ে দ্বিতীয় সপ্তাহের এ তিন বিজয়ীর কাছে পুরস্কার হস্তান্তর করা হয়। চতুর্থ বিজয়ী আকাশের আঞ্চলিক বিতরণ কেন্দ্র থেকে পুরস্কার গ্রহণ করেন।

চলতি মাসে গ্রাহকদের জন্য ক্যাশব্যাক অফার ক্যাম্পেইন চালু করেছে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। প্রতি সপ্তাহে কুইজের সঠিক উত্তর দিয়ে গ্রাহকরা এ অফার উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী প্রতি সপ্তাহের প্রথম বিজয়ী গ্রাহক ১ লাখ টাকা পুরস্কার পাবেন।

জানুয়ারি মাসে নতুন আকাশ ডিটিএইচের সংযোগ এবং আকাশ অ্যাকাউন্টে রিচার্জ করার পর ‘জানুয়ারি ক্যাশব্যাক ক্যাম্পেইনে’ অংশগ্রহণ করতে পারবেন গ্রাহকরা। কুইজে অংশ নিতে এসএমএসের মাধ্যমে পাঠানো নির্দিষ্ট নম্বরে মিস কল দিতে হবে। সঠিক উত্তরদাতা আকাশ অ্যাকাউন্টে ১০০ টাকা নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে ৪ জনকে যথাক্রমে ১ লাখ টাকা, ২০ হাজার, ১০ হাজার এবং ৫ হাজার টাকা পুরস্কৃত করা হবে।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj