উন্নয়নে নজর দিতে হবে : নিক্সন চৌধুরী

সোমবার, ২০ জানুয়ারি ২০২০

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, অহেতুক কারো সমালোচনা না করে এলাকার উন্নয়নের দিকে নজর দিতে হবে। জনগণ ভোট দিয়ে তাদের প্রতিনিধি বানিয়ে সংসদে পাঠিয়েছে এলাকার উন্নয়ন পেতে। তিনি গতকাল রবিবার দুপুরে ভাঙ্গা উপজেলার আজিমনগর উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, মুখের চাপাবাজি আর সমালোচনা করে সময় নষ্ট করার জন্য জনগণ তাদের প্রতিনিধি বানায় না। সুতরাং আসুন মিথ্যে সমালোচনায় লিপ্ত না হয়ে এলাকার উন্নয়নে সময়কে কাজে লাগাই। তিনি উপস্থিত শিক্ষার্থী ও শিক্ষক এবং অভিভাবকদের উদ্দেশে বলেন, আজকের এই শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। এদের লেখাপড়ার দিকে মনোযোগ দিতে হবে। প্রতিটি স্কুলেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার জন্য মাঠ রাখতে হবে। কারণ খেলাধুলা শরীর ও মানসিক বিকাশ ঘটায়।

পরে কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে যোগ দেন এমপি নিক্সন চৌধুরী। কালামৃধা গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ কে এম সফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান প্রমুখ।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj