এনআরবিসি ব্যাংক : চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

রবিবার, ১৯ জানুয়ারি ২০২০

বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সব শাখা ও উপশাখার ব্যবসায়িক প্রবৃদ্ধি ও দিকনির্দেশনা রূপায়নে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাউন হল সিটি মিট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়। গত ১৭-১৮ জানুয়ারি চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও পরিচালক মোহাম্মদ আদনান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, পরিচালক মোহাম্মদ মনজুরুল ইসলাম এবং বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দিন। বিজ্ঞপ্তি।

প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করলেন সোনালী ব্যাংকের এমডি

ঈঁংঃড়সবৎ/ঈষরবহঃ-জবষধঃরড়হংযরঢ় গধহধমবসবহঃ শীর্ষক দুই দিনব্যাপী ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান। প্রশিক্ষণ কর্র্মসূচি পরিচালনা করেন গোলাম সামদানি ডন।

এ সময় অন্যদের মধ্যে জেনারেল ম্যানেজার মো. আবুল হাশেম ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। গ্রাহক ও ব্যাংকের মধ্যে আরো বেশি উন্নত এবং সেবামূূলক সম্পর্ক উন্নয়নে রিলেশনশিপ ম্যানেজাররা কাজ করবেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj