প্রথমবার হাবিবের সুরে গাইলেন সালমা

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক : সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের সুরে প্রথমবারের মতো গান গাইলেন ‘লালন কন্যা’ খ্যাত মৌসুমী আক্তার সালমা। ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন অমিত কুমার এবং সুর-সঙ্গীত করেছেন হাবিব ওয়াহিদ। গান প্রসঙ্গে হাবিব বলেন, সালমার সঙ্গে এটা আমার প্রথম কাজ। সালমা যেসব ধরনের গানের জন্য বেশি পরিচিত। সেই গানগুলোর মধ্যে দুয়েকটা গান আমার শোনা হয়েছে। সবার মুখে সবসময় শুনে এসেছি যে সালমা খুব ভালো গান করে। তিনি আরো বলেন, একদিন আমার স্টুডিওতে সালমা এসেছিল।

তাকে খালি গলায় কিছু গান করতে বলি। তারপর পরিকল্পনা করেই আমাদের এ কাজটি করা। গানটির মধ্যে একটা সুন্দর বার্তা আছে আমাদের সমাজের। যেটা এখন বলতে চাচ্ছি না। ভিডিও প্রকাশের পর দেখবেন সবাই। আশা করি গানটি সবার ভালোবাসা কুড়াবে।

‘তোমার অপেক্ষায়’ গানটির ভিডিও আজ সন্ধ্যায় হাবিব ওয়াহিদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

এ ভিডিওতে সালমার সঙ্গে দেখা যাবে মডেল ফারহানা প্রিয়াকে। গানটি প্রসঙ্গে সালমা বলেন, হাবিব ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমার কাছে স্বপ্নের মতো।

আগে থেকেই তার ভক্ত আমি। একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল তার সঙ্গে। এবার গান করার সুযোগ পেলাম। ফোকের পাশাপাশি আমি আধুনিক গানও গাই। হাবিব ওয়াহিদ তার নিজের মতো করে আমাকে দিয়ে গাইয়েছেন গানটি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj