বিয়ের কার্ডের রহস্য জানালেন দেব

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক : জানুয়ারির ১৩ তারিখ ফেসবুকে হঠাৎ একটি বিয়ের কার্ড শেয়ার করে সবাইকে চমকে দেন টালিউড নায়ক দেব। গুঞ্জন উঠে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। আর এমন মনে করার কিছুটা কারণও ছিল ভক্তদের মনে। ভক্তরা জানেন, এ বছরই চিত্রনায়ক দেব বিয়ে করছেন প্রেমিকা রু´িণীকে। তবে না, এখনই তিনি বিয়ের আসরে বসছেন না। বিয়ের কার্ড ও তার বিয়ের যে গুঞ্জন উঠেছিল, সে রহস্য নিজেই উন্মোচন করলেন এবার।

এ নিয়ে ফেসবুক স্ট্যাটাসে ক্ষমাও চেয়েছেন তিনি। এবার বিয়ের কার্ড শেয়ার করে তিনি জানান, ক্ষমা চাইছি ভুল খবর দিয়ে, আসলে ওটা টনিকের কাকার বিয়ে। তিনি জানান, এটি দেব ও রু´িণীর নতুন ছবি ‘টনিক’ এর প্রমোশন। বিয়ের দিনও প্রকাশ করেছেন, ৮ মে। বিয়ের পাত্র-পাত্রী দেব-রু´িণী নন, পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়–য়া।

ফেসবুকে দেব লিখেছেন, আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে, সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সবার সপরিবারে আমন্ত্রণ রইল, আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ যেন সবসময় থাকে আমার কাকা এবং কাকিমার সঙ্গে। জানা গেছে, ‘টনিক’ ছবিটি প্রযোজনা করছে দেব এন্টারটেনমেন্ট। বিয়ের কার্ডটি এই ছবিরই একটি প্রমোশনাল স্টান্ট। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দেব। পরিচালক অভিজিৎ সেন।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj