কুলাউড়ায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা

সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া উপজেলা আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল, ক্যারিয়ার কাউন্সেলিং সেমিনার ও মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। গত শনিবার নবীনচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকাস্থ কুলাউড়া উপজেলা সমিতি ও প্লাটুন টুয়েলভের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান হয়।

বিতর্ক প্রতিযোগিতায় প্রতিদ্ব›িদ্বতা করে নবীনচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিতায় ইউসুফ তৈয়বুন বালিকা উচ্চ বিদ্যালয় জয়লাভ করে। প্রতিযোগিতা শেষে প্রধান শিক্ষক মো. আমির হোসেনের সভাপতিত্বে এবং প্লাটুন টুয়েলভের সভাপতি মেহেদী হাসান সাদীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেলা ২টায় মুক্তিযুদ্ধবিষয়ক কুইজ প্রতিযোগিতার মাধ্যমে উপজেলার ১২টি কলেজ পর্যায়ে বিজয়ী শতাধিক শিক্ষার্থীকে নিয়ে ক্যারিয়ার কাউন্সেলিং সেমিনারে শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য এম আব্দুর রউফ, টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মুহিবুর রহমান, মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন, অধ্যাপক মো. মিজানুর রহমান, অধ্যাপক মিসবাহ উদ্দিন আহমেদ কামাল এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার আবু সাদেক আব্দুলাহ, সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম খান, কুলাউড়া উপজেলা সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জসীম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন আহমদ সোহেল ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ প্রমুখ।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj