আইনমন্ত্রী : বিএনপি কথায় কথায় মিথ্যা বলে

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির নেতারা কথায় কথায় মিথ্যা কথা বলে। এই দেশের আইন বা কোনো প্রতিষ্ঠানের প্রতি তাদের শ্রদ্ধা নেই। এটা তাদের কাজকর্ম ও কথাবার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোনো আদেশ ও রায় গেলে তারা এটা মানি না ওটা মানি না ও এটা ঠিক না ওটা ঠিক না বলেন।

গত শুক্রবার ধর্মবিষয়ক মন্ত্রণালয় এবং গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে দি কসবা কো-অপারেটিভ করপোরেশন লিমিটেড থেকে খরিদকৃত ভূমিতে প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে কসবা উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার ৬ জন চিকিৎসক বলেছেন বাংলাদেশেই চিকিৎসা করা সম্ভব। তিনি চিকিৎসা করাবেন না। মন্ত্রী বলেন, আমাদের চিকিৎসা যদি বাংলাদেশে হয়, উনার চিকিৎসা হবে না কেন। মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের সবচেয়ে বড় হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসা করা হচ্ছে। সেখানেও রক্ত নেয়ার প্রয়োজন হলে তার পছন্দমতো ইবনে সিনা হাসপাতাল থেকে টেকনেশিয়ান আনতে হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভুঁইয়া জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, রুহুল আমিন ভুঁইয়া বকুল, কসবা পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মো. আফজাল হোসেন রিমন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, মো. আশরাফুল ইসলাম।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj