বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা টিস্যু

সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯

‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ অর্জন করেছে দেশের সবচেয়ে জনপ্রিয় টিস্যু ব্র্যান্ড বসুন্ধরা টিস্যু। গত শনিবার রাজধানীর একটি হোটেলে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহানের হাতে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

জানা গেছে, বাংলাদেশের বিভিন্ন ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডকে স্বীকৃতি ও পুরস্কৃত করে থাকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। এ বছর ১১তম বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড আয়োজন করে প্রতিষ্ঠানটি। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারি এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় এবারের আসর আয়োজন করা হয়। বিশ^মানের জরিপ পদ্ধতি ‘উইনিং ব্র্যান্ডস’ ব্যবহার করে বিভিন্ন ক্যাটাগরিতে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড নির্ধারণ করা হয়।

৩৪টি ক্যাটাগরির সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড বেছে নিতে প্রায় ৪ হাজার ভোক্তাকে নিয়ে জরিপ পরিচালনা করা হয়। বিভাগীয় শহর, ছোট শহর এবং গ্রামের ভোক্তারা এই জরিপে অংশ নেয়ার সুযোগ পান। এই জরিপের ফলাফল বসুন্ধরা টিস্যুকে সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক ব্যবহৃত টিস্যু হিসেবে স্বীকৃতি দিয়েছে।

বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে নিয়েলসেনের দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট প্রসুন বসু, নিয়েলসেন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সুদীপ চ্যাটার্জি এবং বাংলাদেশের বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের কর্ণধাররা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj