চট্টগ্রাম প্রেসক্লাব-সাইফ পাওয়ারটেক : পুরস্কার বিতরণ সম্পন্ন

শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম প্রেসক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ গতকাল শুক্রবার ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে বর্ণিলভাবে সম্পন্ন হয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ফুটবল ক্লাব এসোসিয়েশনের সভাপতি, চট্টগ্রাম চেম্বারের সহসভাপতি ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের চেয়ারম্যান তরফদার মো. রুহুল আমিন বলেন, বাংলাদেশের জনসংখ্যার শতকরা প্রায় ৬৫ ভাগ হচ্ছে যুবসমাজ। এই বিশাল জনগোষ্ঠীকে খেলাধুলাসহ গঠনমূলক নানা কাজে লাগাতে পারলে দেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাসের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল। এ ছাড়া ক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী এবং কার্যকরী সদস্য মোহাম্মদ শামসুল ইসলাম, স ম ইব্রাহীম, মোহাম্মদ আলী এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ প্রেসক্লাবের বিপুলসংখ্যক সদস্য সপরিবারে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, সভাপতি এবং ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তারা ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj