রাঙ্গামাটির রাজস্থলীতে : আধিপত্য বিস্তারে দুপক্ষে গোলাগুলি, নিহত ৩

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় একটি আঞ্চলিক সংগঠনের অভ্যন্তরীণ কোন্দলে ব্যাপক গোলাগুলির ঘটনায় ৩ জন নিহত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়া মারমা পাড়া এলাকায় আঞ্চলিক সংগঠনের মধ্যে এ ঘটনা ঘটে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মেদ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধ্যা নাগাদ রাজস্থলী উপজেলার দুর্গম বালুমুড়ার মারমা পাড়ায় আঞ্চলিক দলের মধ্যে প্রায় দেড় ঘণ্টা ধরে গোলাগুলির ঘটনা ঘটে।

এ ঘটনায় ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নাম ও পরিচয় জানা যায়নি। কোন কোন গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটেছে সেটিও নিশ্চিত হওয়া যায়নি। এই ঘটনায় এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে।

তবে স্থানীয় একটি সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের মধ্যে অন্তঃকোন্দলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আরো বেশ কয়েকজন আহত হতে পারে বলে সূত্র জানিয়েছে।

এদিকে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রথম পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj