কালশীতে ট্রাকের ধাক্কায় প্রথম শ্রেণির ছাত্র নিহত : গুরুতর আহত ছোট ভাই

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্লবীর কালশীতে ট্রাকের ধাক্কায় মো. রিফাত হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে। স্থানীয় সূর্য মিয়া স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত সে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। একই ঘটনায় তার ছোট ভাই আরাফাত (৩) গুরুতর আহত হয়েছে। তাকেও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, বৃহস্পতিবার বিকালে বাসার পাশেই খেলতে যায় রিফাত ও তার ছোট ভাই আরাফাত। তখন পল্লবী কালশী কালাপানি এলাকার রাস্তায় মাটি বহনের ট্রাকের কাছাকাছি খেলছিল দুই ভাই। তখনই একটি ট্রাক রিফাত ও আরাফাতকে ধাক্কা দেয়। এতে দুজনই মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। পরে তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রিফাতকে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। আর আরাফাত কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

রিফাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুরুজ মিয়ার পাঁচ সন্তানের মধ্যে চতুর্থ ছেলে রিফাত। সুরুজ মিয়া দিন মজুরের কাজ করেন। পল্লবীর কালাপানি পূর্ব বস্তিতে থাকেন তারা।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj