সিরাজগঞ্জে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন

শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : সিরাজগঞ্জের কাজীপুরে যাত্রা শুরু করল মাল্টিন্যাশনাল ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের এক্সক্লুসিভ পরিবেশক শোরুম ‘ব্রাদার্স ইলেক্ট্রনিক্স’। আলমপুর চৌরাস্তায় অবস্থিত ওই শোরুমটিতে পাওয়া যাচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, আইসিটি ও নানা ধরনের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস পণ্যসামগ্রী। গত বুধবার এক অনুষ্ঠানের মাধ্যমে শোরুমটির উদ্বোধন করা হয়। ফিতা কেটে উদ্বোধন করেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি ও চিত্রনায়ক সায়মন সাদিক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহ আলম, কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম লুৎফর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী এবং ‘ব্রাদার্স ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারী আবুল কালাম আজাদ।

উদ্বোধনী অনুষ্ঠানে চিত্রনায়িকা পপি বলেন, ওয়ালটনের পণ্য এখন প্রতি ঘরে ঘরে। ওয়ালটন পণ্য দামে যেমন সাশ্রয়ী, মানেও সেরা। সবধরনের ক্রেতার আয়ত্তের মধ্যে দাম থাকায় এবং বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করায় ক্রেতা পছন্দের শীর্ষে অবস্থান করছে ওয়ালটন। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও পণ্য রপ্তানি করছে প্রতিষ্ঠানটি। নতুন এই শোরুমের কারণে পার্শ্ববর্তী এলাকার ক্রেতারা অতিসহজেই ওয়ালটন পণ্য কিনতে পারবেন।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj