সড়কে ঝরল ৩ প্রাণ

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

সারাদেশ ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী, রংপুরের পীরগাছায় পিকআপ চাপায় শিক্ষাথী এবং গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় মোটরসাইকেল চাপায় এক বৃদ্ধ নিহত হন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সাতক্ষীরা : শহরে তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনছার আলী সরদার (৫০) নামে এক ব্যক্তি ঘটনাস্থলে নিহত হয়েছেন। গত মঙ্গলবার সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে নিউ মার্কেটের পাশে তেলপাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আনছার আলী সরদার সাতক্ষীরা সদর উপজেলার খড়িবিলা গ্রামের রজব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনছার আলী নিউ মার্কেট এলাকার দিকে বাইসাইকেলে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে তৈলবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এ সময় ট্রাকের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

পীরগাছা (রংপুর) : পীরগাছার সৈয়দপুরে পিকআপ চাপায় খাদিজা বেগম নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। জানা যায়, উপজেলার পারুল ইউনিয়নের সৈয়দপুর গ্রামের খায়রুদ্দিনের মেয়ে ও সৈয়দপুর কারামতিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী খাদিজা আক্তার (১৫) প্রাইভেট পড়ার উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পীরগাছা থেকে রংপুরগামী একটি মালবোঝাই পিকআপ ওই শিক্ষার্থীকে চাপা দেয়।

এতে ওই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে খাদিজার মৃত্যু হয়। দুর্ঘটনার পর এলাকাবাসী সকাল ৮টা থেকে সৈয়দপুর বাজার এলাকায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে রাখে। ফলে ওই সড়কের উভর পাশে কয়েক শতাধিক যানবাহন আটকা পড়ে। পীরগাছা থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করেন।

সাদুল্যাপুর (গাইবান্ধা) : সাদুল্যাপুর উপজেলায় গত সোমবার রাতে মোটরসাইকেল চাপায় খোকা শেখ (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। উপজেলা সদরের ধাপেরহাট সড়কের সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খোকা শেখ উপজেলা সদরের বুজরুক পাটানোছা গ্রামের মৃত নিয়মত উল্লা শেখের ছেলে। সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা জানান, সড়ক পারাপারের সময় ধাপেরহাটগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj