মুকসুদপুর সংবাদের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রবিবার, ১০ নভেম্বর ২০১৯

কাজী ওহিদ, মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকে : গোপালগঞ্জের মুকসুদপুর থেকে প্রকাশিত একমাত্র সংবাদপত্র ‘পাক্ষিক মুকসুদপুর সংবাদে’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকভাবে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার মুকসুদপুর উপজেলার ফারুক খান মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি।

মুকসুদপুর সংবাদের সম্পাদকমণ্ডলীর সভাপতি আবু এম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান, মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূঁইয়া, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তাসলিমা আলী, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুকসুদপুর পৌরসভার মেয়র এড. আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান রবিউল আলম শিকদার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির খান, মুকসুদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হুজ্জাত হোসেন লিটু, সাপ্তাহিক বাংলার নয়নের সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত, সাবেক ব্যাংকার কবি মোহাম্মদ এমদাদুল হক, বাটিকারী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম পাননু, কবি ও সাংবাদিক রবীন্দ্রনাথ অধিকারী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মুকসুদপুর সংবাদের সহযোগী সম্পাদক সরদার মজিবুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন মুকসুদপুর সংবাদের সম্পাদক হায়দার হোসেন।

আলোচনা শুরুর আগে আশিকুর রহমান রনি ও মাহবুব হাসান বাবরের পরিচালনা ও সঞ্চালনায় স্থানীয় শিল্পীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পরে অতিথিদের নিয়ে কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয় ।

অনুষ্ঠানে এলাকার জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সরকারি-বেসরকারি কর্মকর্তা, জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক ও মুকসুদপুর সংবাদের পাঠকরা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ ফারুক খান বলেন, মুকসুদপুর সংবাদের অত্যন্ত সফলতার সঙ্গে ২০ বছর অতিক্রম করে ২১ বছরে পর্দাপন করেছে। এই বিশ বছরে পত্রিকাটি সময়োপযোগী খবর ছেপেছে। সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরেছে। ২১ বছরে পর্দাপণ করায় তিনি পত্রিকা সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj