সিঙ্গার নিয়ে এলো ব্লুæ-এয়ার পিউরিফায়ার

শনিবার, ৯ নভেম্বর ২০১৯

বাংলাদেশের শীর্ষস্থানীয় কনজুমার ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এলো বিশ^সেরা এয়ার পিউরিফায়ার ব্র্যান্ড ব্লুæ-এয়ার। ব্লুæ-এয়ারের সর্বাধুনিক পিউরিফায়ারগুলোতে রয়েছে হেপা-সাইলেন্ট প্রযুক্তি, যা বাতাসে থাকা ৯৯.৭ শতাংশ জীবাণু ধ্বংস করতে সক্ষম। বিশ^ব্যাংকের রিপোর্ট অনুসারে ঢাকায় প্রতি বছর প্রায় ৮০ হাজার মানুষ প্রাণ হারায় কেবল বায়ুদূষণের কারণে। আরেক প্রতিবেদন অনুসারে বিশে^ সবচেয়ে দূষিত রাজধানীগুলোর মধ্যে ঢাকার অবস্থান দ্বিতীয়। ব্লুæ-এয়ার এয়ার পিউরিফায়ারে থাকছে স্মোক-স্টপ ফিল্টার, যা তামাকের ধোঁয়া, গাড়ির ধোঁয়া, কেমিক্যাল এবং দুর্গন্ধ ঠেকিয়ে দিতে সক্ষম।

ধারণা করা হয়, দেশের মোট মৃত্যুর ২৮ ভাগই ঘটে থাকে বায়ুদূষণজনিত জটিলতায়। শুধু যে ঘরের বাইরের বায়ু দূষিত হয় তা নয়, শীতকালে বাইরের চেয়ে ঘরের ভেতরের বায়ু বেশি দূষিত হতে পারে। এ ক্ষেত্রে সাধারণত অনেকেই ঘরের দরজা-জানালা বন্ধ করে নিরাপদ থাকতে চান, অথচ বদ্ধ ঘরের বায়ু হতে পারে আমাদের জন্য প্রাণঘাতী। তাই ঘরের অভ্যন্তরের বায়ুদূষণ থেকে নিরাপদ থাকতে চাই বায়ু শোধন করার প্রক্রিয়া। বিজ্ঞপ্তি।

ঘরের অভ্যন্তরেও বায়ুদূষণ থেকে নিরাপত্তা নিশ্চিতে সিঙ্গার তাই নিয়ে এলো ব্লুæ-এয়ার এয়ার পিউরিফায়ার। ক্রেতারা দেশজুড়ে সিঙ্গারের নির্দিষ্ট আউটলেট থেকে সহজ শর্তে কিস্তি সুবিধাসহ ছয় মাসের বিনা সুদে ব্লুæ-এয়ার এয়ার পিউরিফায়ার কেনার সুবিধা পাবেন।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj