পাপন-সৌরভ বৈঠক আজ

শনিবার, ৯ নভেম্বর ২০১৯

খেলা ডেস্ক : বাংলাদেশ ও ভারত আগামীকাল নাগপুরে সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে নামবে। তার আগে আজ বৈঠকে বসবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ও বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এটি কোনো আনুষ্ঠানিক বৈঠক নয়। বিসিবি সভাপতি এখন ভারতে থাকায় দুই বোর্ড সভাপতির মধ্যে একটি সৌজন্যমূলক বৈঠক এটি। কী নিয়ে দুজনের মধ্যে আলোচনা হবে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আলোচনায় থাকতে পারে কলকাতা টেস্ট। কীভাবে এই টেস্টম্যাচটিকে আরো রাঙিয়ে তোলা যায় সে ব্যাপারেই দুজনের মধ্যে কথা হতে পারে।

আগামী ২২ নভেম্বর বাংলাদেশ ও ভারত তাদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো দিবা-রাত্রির ও গোলাপি বলের টেস্ট ম্যাচ খেলতে নামবে। ম্যাচটি হবে কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেন স্টেডিয়ামে। এই ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে সবধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। ম্যাচটি কলকাতাতে হওয়ায় এটির প্রতি বাড়তি নজর দিচ্ছেন গাঙ্গুলি। যেহেতু তার ঘরের মাঠে ম্যাচটি হবে।

বাংলাদেশ ভারতের এই ম্যাচটি দেখতে যেতে ইতোমধ্যেই সম্মতি জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা ছাড়া ম্যাচটিতে প্রথম দিন দেখা যেতে পারে মমতা ব্যানার্জিকেও। শুধু তাই নয়, বাংলাদেশের বিখ্যাত শিল্পী রুনা লায়লাও থাকছেন এই ম্যাচে। ম্যাচ শুরু হওয়ার আগে পনেরো মিনিট তিনি উপস্থিত দর্শকদের নিজের গানের সুরে মাতিয়ে রাখবেন। গোলাপি বলের এই ম্যাচটি স্মরণীয় করে রাখতে ম্যাচটির টিকেটও গোলাপি রঙের করছে বিসিসিআই।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj