বসুন্ধরার সঙ্গে চায়না নির্মাণ প্রতিষ্ঠানের চুক্তি

শনিবার, ৯ নভেম্বর ২০১৯

সাসেক রোড কানেক্টিভিটি প্রকল্প-২; ইম্প্রুভমেন্ট অব এলেঙ্গা-হাটিকামরুল-রংপুর রোড প্রকল্পের আওতায় মোকামতলা থেকে পলাশবাড়ী পর্যন্ত ২৯.৯ কিলোমিটার ৪ লেন রোড উন্নয়নে ব্রিজ, কালভার্ট, ওভারপাস, আন্ডারপাস নির্মাণে সিমেন্ট সরবরাহের জন্য বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের সঙ্গে ঈযরহধ ঈড়হংঃৎঁপঃরড়হ ঝবাবহঃয ঊহমরহববৎরহম উরারংরড়হ ঈড়ৎঢ়. এর সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং সাসেক রোড কানেক্টিভিটি প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার, যাং যং য়ুই নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

আধুনিক প্রযুক্তিতে সমৃদ্ধ, দেশের অন্যতম বৃহৎ উৎপাদন ক্ষমতাসম্পন্ন এবং উন্নতমানের ক্লিংকারে উৎপাদিত, সঠিক মানের ধারাবাহিকতা রক্ষা ও সর্বোপরি সুষ্ঠু সরবরাহ ব্যবস্থার প্রতি আস্থা রেখে প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের সিদ্ধান্ত গ্রহণ করেছে ঈযরহধ ঈড়হংঃৎঁপঃরড়হ ঝবাবহঃয ঊহমরহববৎরহম উরারংরড়হ ঈড়ৎঢ়.

বর্তমানে দেশের সব উল্লেখযোগ্য প্রকল্প যেমন- পদ্মা মূল সেতু, পদ্মা সেতুর নদী শাসন, মেট্রোরেল, ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পায়রা সেতু, সাসেক-১, কালশী ফ্লাইওভার, ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইম্প্রুভমেন্ট প্রোজেক্ট, ক্রস বর্ডার রোড নেটওয়ার্ক ইম্প্রুভমেন্ট প্রোজেক্ট, এস আলম পাওয়ার প্লান্ট, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি তাপবিদ্যুৎ কেন্দ্র, রূপসা রেল সেতু, রামপাল বিদ্যুৎ কেন্দ্রসহ অন্যান্য বৃহৎ স্থাপনাগুলোতে ব্যবহৃত হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

অর্থ-শিল্প-বাণিজ্য'র আরও সংবাদ
Bhorerkagoj