কেরানীগঞ্জে রাজউকের অভিযান

শুক্রবার, ৮ নভেম্বর ২০১৯

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ও তারানগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। এ সময় রাজউক কেরানীগঞ্জের বিভিন্ন আবাসন প্রকল্পের বিলবোর্ড, নির্মাণাধীন গেট ভেঙে গুঁড়িয়ে দেয়।

গত বুধবার বেলা ১১টায় অভিযান শুরু করে বিকেল ৫টা পর্যন্ত তা চলে। এটি পরিচালনা করনে রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও রাজউক পরিচালক (জোন- ৫) মো. শাহ আলম।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার জানান, রাজউকের আওতাধীন আটি মডেল টাউনের দুটি গেট ও অফিস সিলগালা করেন এবং সোপান দক্ষিণা সিটির একটি গেট ও দুটি বিলবোর্ড এবং মধু সিটি হাউজিংয়ের প্রধান গেটের একটি পিলার ভেঙে দেয়া হয়। তিনি আরো জানান, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়ম না মানায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। ভবিষ্যতে যদি রাজউকের অনুমোদন ছাড়া বা নিয়ম না মেনে কোনো হাউজিং প্রকল্প করা হয় তাহলে তাদের আইনানুযায়ী সাজা দেয়া হবে।

এদিকে রাজউকের এ অভিযানে স্থানীয় বাসিন্দারা সাধুবাদ জানিয়েছেন। এলাকাবাসী রাজউকের এ অভিযান চলমান রাখার দাবি করেন। পাশাপাশি ছোট থেকে শুরু করে বড় বড় সব হাউজিং প্রকল্পের এ অভিযান পরিচালনার অনুরোধ করেন। উক্ত অভিযানে রাজউকের বিভিন্ন কর্মকর্তা ও কেরানীগঞ্জ মডেল থানা-পুলিশ উপস্থিত ছিলেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj