নৌবাহিনীর বার্ষিক টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন

বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯

বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা ২০১৯’-এর সমাপনী অনুষ্ঠান গতকাল বুধবার চট্টগ্রামের বানৌজা ঈসা খান ঘাঁটির আঞ্চলিক টেনিস ও স্কোয়াশ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করার পাশাপাশি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। তথ্যসূত্র : আইএসপিআর।

বাংলাদেশ নৌবাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের তত্ত্বাবধানে ও বানৌজা ঈসা খানের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত আট দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ৪২ জন কর্মকর্তা অংশ নেন। পাঁচটি দলের মধ্যে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার সমাপনী দিনে টেনিস দ্বৈতে কমান্ডার এস এম মেজবাহ উদ্দিন ও কমান্ডার ইমতিয়াজ উদ্দিন মো. সাব্বির জুটি রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান ও কমান্ডার এম আনিসুর রহমান জুটিকে (৬-৪), (৬-১) ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

এদিকে টেনিস এককে ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার চ্যাম্পিয়ন ও লেফটেন্যান্ট কমান্ডার কাজী শাকুর মাহমুদ রানারআপ হন। এ ছাড়া ভেটারেন টেনিসের দ্বৈত খেলায় রিয়ার এডমিরাল এম লোকমানুর রহমান ও ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার জুটি কমডোর এম বেনজির মাহমুদ ও ক্যাপ্টেন আব্দুল লতিফ জুটিকে (৬-২) ব্যবধানে পরাজিত করেন। অপরদিকে স্কোয়াশ প্রতিযোগিতায় কমডোর এম জামিল হোসেন চ্যাম্পিয়ন ও ক্যাপ্টেন এম এম রহমান রানারআপ হন।

চূড়ান্ত ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চট্টগ্রাম নৌ অঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj