অনূর্ধ্ব-১৭ বালিকা কলেজ রাগবি : গাজিরচট চ্যাম্পিয়ন

বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯

খেলা প্রতিবেদক : কলেজ রাগবি প্রতিযোগিতার শিরোপা জিতেছে গাজিরচট এ.এম উচ্চ বিদ্যালয় ও কলেজ। গতকাল ফাইনালে গাজিরচট এ.এম উচ্চ বিদ্যালয় ও কলেজ ১০-৫ পয়েন্টে ঢাকা কমার্স কলেজ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। কবি নজরুল সরকারি কলেজ ৩য় স্থান ও আদমজী ক্যান্টনমেন্ট কলেজ ৪র্থ স্থান লাভ করে। গাজিরচট এ.এম উচ্চ বিদ্যালয় ও কলেজের মিতা টুর্নামেন্টে সেরা খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করেন।

গতকাল ৪র্থ ওয়ালটন অনূর্ধ্ব-১৭ বালিকা কলেজ রাগবি প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদা আক্তার বেগম। ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), বিশিষ অতিথি শাহজান আলী পরিচালক শারীরিক শিক্ষা বিভাগ ঢাকা বিশ^বিদ্যালয় উপস্থিত থেকে বিজয়ীদের ও বিজীতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ, টুর্নামেন্ট কমিটির সম্পাদক সদস্য পারভীন নাহার পুতুল, সদস্য সিরাজুল ইসলাম, সদস্য দীন ইসলাম। এ ছাড়া বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের অন্যান্য কর্মকর্তা এবং বিভিন্ন কলেজ থেকে আগত শিক্ষকবৃন্দ, অভিভাবক ও খেলোয়াড়রা। এবার প্রতিযোগিতায় ম্যাচ পরিচালনা করেন নাজমুস সাকিব শোভন, আবু আরিফ, জহিরুল ইসলাম, ফাহিম সরকার ও ওয়াস্তী আফজল।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj