আথিয়া শেঠিকে নিয়ে নতুন গুঞ্জন

বৃহস্পতিবার, ৭ নভেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : আথিয়া শেঠির সঙ্গে সম্পর্কে এবার শিলমোহর দিতে চলেছেন কে এল রাহুল! সম্প্রতি এমন প্রশ্নই ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। কেন জানেন?

গত ৫ নভেম্বর ছিল সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির জন্মদিন। আথিয়ার ২৭ বছরের জন্মদিন উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন কে এল রাহুল। যেখানে রাহুল এবং আথিয়াকে একটি ক্যাফেতে বসে গল্প করতে দেখা যাচ্ছে।

আথিয়ার ২৭ বছরের জন্মদিনে তার কাছে না থাকতে পারায়, অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে তাকে শুভেচ্ছা জানান রাহুল। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর গুঞ্জন শুরু হয়ে যায়।

প্রসঙ্গত, আলিয়া ভাটের বন্ধু আকাক্সক্ষা রঞ্জন কাপুর না আথিয়া শেঠি, রাহুল কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। এমনকী, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে আকাক্সক্ষা রঞ্জন কাপুরের জন্মদিনের পার্টিতেও দেখা যায় ত্রিকেটারকে। যদিও আকাক্সক্ষার সঙ্গে তার ছবি দেখা গেলেও, এ বিষয়ে তাদের কাউকেই মুখ খুলতে দেখা যায়নি।

তবে এবার আথিয়ার সঙ্গে কে এল রাহুলের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। বর্তমানে মোতিচুর চাকনাচুরের শুটিংয়ে ব্যস্ত আথিয়া শেঠি। এই সিনেমায় আথিয়ার বিপরীতে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। তবে মোতিচুর চাকনাচুরের একটি আইটেম নম্বরে সানি লিওনকেও দেখা যাচ্ছে।

বিনোদন'র আরও সংবাদ
Bhorerkagoj