নোটিশ বোর্ড

রবিবার, ৩ নভেম্বর ২০১৯

ছাড় দিচ্ছে অঞ্জন’স

দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স দিচ্ছে নির্দিষ্ট পণ্যের ওপর ৭০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। ক্রেতা সাধারণের জন্য এই বিশেষ অফারটি চলবে ১ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত। অঞ্জন’সের বর্ণাঢ্য ট্রেন্ডির পোশাক সম্ভার থেকে আপনার পছন্দের পোশাকটি বেছে নিতে দেশিদশ, নারায়ণগঞ্জ ও নরসিংদী ছাড়া সব আউটলেট থেকে উপভোগ করতে পারবেন। বিশেষ ছাড়ে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, ওড়না, পাঞ্জাবি, শার্ট, লেডিস ফতুয়া, ফতুয়া ও টি-শার্ট। এ ছাড়াও জুয়েলারিসহ নানা ডিজাইনের উপহার সামগ্রী।

লা মেরিডিয়ানে ‘গ্রিক ফুড ফেস্টিভ্যাল’

পরিবার, বন্ধু-বান্ধবসহ আড্ডা দিতে দিতে খাওয়া গ্রিক সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ। টেবিলের চারপাশে ঘুরে আলাপচারিতা না হলে যেন তাদের ভোজের উৎসবই প‚র্ণ হয় না! গ্রিসের স্বতন্ত্র রন্ধনশৈলী এবং রসনা সংস্কৃতির সঙ্গে ঢাকাবাসীর মেলবন্ধন ঘটাতে লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে ‘গ্রিক ফুড ফেস্টিভ্যাল’। উৎসব চলবে নভেম্বরের ৯ পর্যন্ত। বুফের আয়োজনে ঢাকাবাসীদের গ্রিক স্বাদের সঙ্গে পরিচয় করাতে এথেন্সের বিখ্যাত গ্র্যান্ডে ব্রিটানিয়া হোটেলের জুনিয়র সু-শেফ আলেকজান্দ্রোস মার্কিজিয়ানিস এখন ঢাকায়। গ্রিসের সমৃদ্ধশালী ইতিহাস ও ঐতিহ্য থেকেই অনুপ্রাণিত হয়েই লা মেরিডিয়ান ঢাকা আয়োজন করেছে এই উৎসবের। গ্রিক সালাদ, অক্টোপাস ফ্রিটার, গ্রিক জাইরোস এবং গার্লিক পিউরের সঙ্গে ভাজা কড মাছসহ নানাপদের গ্রিক এবং ভু-মধ্যসাগরীয় অনন্য স্বাদের খাবার পাওয়া যাবে উৎসবে। পরিবেশন করা হবে দেশটির অন্যতম প্রধান এবং জনপ্রিয় খাবার মুসাকা, যা কিনা জীবনে অন্তত একবার হলেও খাওয়া উচিত। এ ছাড়াও অতিথিরা মধু এবং দারুচিনি দিয়ে তৈরি অনন্য স্বাদের লুকোমেডসের সঙ্গে টেবিলে পাবেন বিখ্যাত জাজিকি সস। উৎসবে জনপ্রতি খাবারের খরচ ৩ হাজারের ৯০০++ টাকা। নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ডের জন্য ‘বাই ওয়ান গেট ওয়ান’ এবং বিশেষ ছাড়েরও সুযোগ রয়েছে। এই ফুড ফেস্টিভ্যালের এয়ারলাইন পার্টনার হিসেবে আছে এমিরেটস।

ইয়াংকের হেমন্ত আয়োজন

হেমন্তের আগমন। কখনো গরম আবার একটু পরেই হয়তো শীতল বাতাস। তরুণ তরণীদের জন্য ঋতু উপযোগী, ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক রয়েছে ইয়াংকের আয়োজনে। লং কুর্তি, ক্রপটপ্, টিউনিক কাট, শার্ট কাম কুর্তি, লেগিন্স, টুইল প্যান্ট, পালাজো, স্কার্ফ, ডেনিম, শার্ট এবং ছেলেদের জন্য আছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম শার্ট, পলো শার্ট, টি-শার্ট, হুডি কাম শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। রং হিসেবে থাকবে হেমন্তের রঙিন পোশাক। কাটে রয়েছে ভিন্নতা ও নতুনত্ব। আর এ সব কালেকশন পাওয়া যাচ্ছে ইয়াংকের মিরপুর, পুলিশ প্লাজা, বেইলি রোড, সোবহানবাগ ও যমুনা ফিউচার পার্ক শাখায়।

বায়োজিনের নতুন শাখা

রাজধানীর ওয়ারীতে বায়োজিন কসমেসিউটিক্যালসের পঞ্চম শাখা উদ্বোধন করা হলো। স¤প্রতি একটি অনুষ্ঠানের মধ্যদিয়ে ফিতা কেটে বায়োজিন কসমেসিউটিক্যালসের প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ জাহিদুল হক এই নতুন শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে মিসেস বাংলাদেশ বিজয়ী মুনজারিন অবনী, বায়োজিন কসমেসিউটিক্যালসের সেলস ও মার্কেটিং হেড কামরুল হাসান রুনি এবং সব শাখার ম্যানেজাররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোহাম্মদ জাহিদুল হক বলেন, ‘স্কিন কেয়ারের একটা পরিপূর্ণ প্যাকেজ হলো ওয়ারী ব্রাঞ্চ। আমাদের লক্ষ্য হচ্ছে নিরাপদ, আধুনিক প্রযুক্তি সম্পন্ন ট্রিটমেন্ট ও বিশ্বের সেরা কসমেটিকসের সাহায্যে আমাদের সেবা সবার কাছে পৌঁছে দেয়া।’ এ শাখার উদ্বোধন উপলক্ষে বায়োজিন সপ্তাহব্যাপী দিচ্ছে ডিসকাউন্ট অফার। ডার্মো-কসমেটিকসে থাকছে ৭০%, কালার কসমেটিকসে ৫০%, স্কিন কেয়ার ট্রিটমেন্টে ৫০% সহ আরো কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে বায়োজিন। এ ছাড়াও কেবল ওয়ারী ব্রাঞ্চে থাকছে ফ্রি ফিটনেস কাউন্সিলিং ও ফ্রি ডাক্তার কনসালটেশন। অনুষ্ঠানে জানানো হয়, বায়োজিন কসমেসিউটিক্যালস দেশে এক দশকেরও বেশি সময় ধরে ত্বকের যতœ ও সুরক্ষায় নিরাপদ ও কার্যকর সেবা দিয়ে আসছে।

ক্লিন ফোর্সে নিরাপদ পানি

দূষণের মধ্যে জীবানুযুক্ত পানি যে কোনো বাড়ির বাসিন্দাদের জন্য ক্ষতিকর। এতে হতে পারে পানিবাহিত যে কোনো ধরনের রোগবালাই।

পুরো বাড়ির পানিতে জীবানু জমে মূলত চারটি জায়গায়। ছাদের ওপরের (ওভারহেড) ট্যাংক, বাড়ির নিচের (আন্ডারগ্রাউন্ড) ট্যাংক, সম্পূর্ণ বাড়ির পাইপলাইন এবং সার্ভিস লাইন।

আর এই চারটি জায়গা পুরোপুরি ক্লিনিং করার অফার দিচ্ছে ক্লিন ফোর্স। পুুরো বাড়ির চারটি স্থান পরিস্কার করাবে মাত্র ৮ হাচার ৪৯৯ টাকায়। ক্লিন ফোর্স জানিয়েছেন, ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনের পানি পরিস্কার নীতির আটটি ধাপ মেনে পরিস্কার করলে বাড়ির ব্যবহারের পানি পরিস্কার ও জীবানুমুক্ত হয়।

যা করে দেয় ক্লিন ফোর্স। এ অফারটি প্রযোজ্য ঢাকা শহরের ৬ তলা অথবা ১২ ফ্লাটের বাসার জন্য।

‘আপনার বাড়ির পানির সুরক্ষায়’ এই ¯েøাগানে কাজ শুরু করেছে ক্লিনিং সার্ভিস বিষয়ক প্রতিষ্ঠান ক্লিন ফোর্স। তাদের আছে মোহাম্মাদপুর ও উত্তরায় দুইটি সার্ভিস স্টেশন।

এ ছাড়াও তাদের ফেসবুক পেজে ইনবক্সেও যোগাযোগ করা যাবে। মুঠোফোন ছাড়াও ক্লিন ফোর্সের ফেসবুক পেজেও যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঈষবধহঋড়ৎপব.ীুু/ যোগাযোগ করা যাবে।

ড্রিম উইভারের প্রিভিলেজ কার্ড

গ্রাহকদের জন্য নতুন প্রিভিলেজ কার্ড ‘দ্য রিং’ নিয়ে এলো ফটোগ্রাফি প্রতিষ্ঠান ড্রিম উইভার। প্রতিষ্ঠানটির সাত বছর পূর্তিতে রাজধানীর একটি হোটেলে স¤প্রতি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই কার্ডটি উদ্বোধন করা হয়। একই সঙ্গে দেশের অন্যমত নারী ওয়েডিং ফটোগ্রাফার ইশরাত আমিন ড্রিম উইভারের সঙ্গে যুক্ত হওয়ার ঘোষণা দেন প্রতিষ্ঠানটি প্রধান ফটোগ্রাফার ও প্রধান নির্বাহী যোবায়ের হোসেন শুভ। তিনি বলেন, পরিবারে ভালো একজন নারী ফটোগ্রাফারের অভাব ছিল, আজ তার পূর্ণতা পেল। প্রিভিলেজ কার্ড ‘দ্য রিং’ সম্পর্কে তিনি বলেন, নতুন জীবনের শুরু হয় রিং পরানোর মধ্য দিয়ে। এই কার্ডটির মাধ্যমে শুধু ড্রিম উইভারেই নয়, বিয়ের প্রয়োজনীয়সব কিছু এমন কী ঘর সাজানোর জিনিস কিনতেও বিশেষ ছাড় মিলবে। ভেনু বুকিং, ডেকোরেশন, পার্লার, ফুল, পোশাক, গহনা, হোম অ্যাপ্লায়েন্স এমন কি ফানিসারেও কার্ডের গ্রাহকরা পাবেন ছাড়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিকেটার সাব্বির রহমান, ম্যাক্স গ্রুপের পরিচালক আজরিন আলম, প্রিমিয়াম সুইটসের প্রধান নির্বাহী এইচ এম ইকবাল, শাহজাহান ওয়েডিং প্ল্যানার এবং ইভেন্ট ম্যানেজমেন্টের পরিচালক এসএম ইকরাম মিলন, ওয়েডিং প্ল্যানার প্রতিষ্ঠান সিগমা’জের স্বত্তাধিকারী সিগমা মেহদিসহ আরো অনেকে।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj