সাবিলা নূরের দ্বিতীয় ইনিংস

শনিবার, ২ নভেম্বর ২০১৯

এতদিন ক্যারিয়ার সামলালেন। এবার শুরু করলেন জীবনের দ্বিতীয় ইনিংস। ক্যারিয়ারের পাশাপাশি এখন সামলাবেন সংসার। টেলিভিশন নাটকের তারকা সাবিলা নূর গত ২৫ অক্টোবর নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। তাকে নিয়ে লিখেছেন শাকিল মাহমুদ

প্রথম দেখা

নেহালের সঙ্গে সাবিলা নূরের পরিচয় তিন বছর আগে। পুরো নাম নেহাল সুনন্দ তাহের। প্রথম দেখাতেই যাকে বলে মুগ্ধতা। তারপর বন্ধুত্ব। আর সেই নেহালের সঙ্গেই গত ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন সাবিলা নূর। তিন বছর আগে সাবিলা নূরের সঙ্গে নেহালের পরিচয় করিয়ে দিয়েছিলেন অভিনেতা তৌসিফ। এরপর নেহাল-সাবিলা পরস্পরের সঙ্গে মিশতে মিশতেই বুঝতে পেরেছে তারা একে অপরের জীবনসঙ্গী হিসেবে অনেকটা পথ হাঁটতে পারবে।

সাবিলার বর নেহাল

নেহাল সুনন্দ তাহের চাঁদপুরের ছেলে। ঢাকায় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এস এ টিভিতে ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। পড়াশোনা করেছেন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে। সাবিলা নূর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইংরেজি সাহিত্যে পড়ছেন।

বিয়ের অতিথি

শোবিজ অঙ্গনের ভিড় জমেছিল সাবিলার বিয়ের অনুষ্ঠানে। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সিয়াম আহমেদ আর স্ত্রী অবন্তী, অনিমেষ আইচ ও ভাবনা, শবনম ফারিহা ও তার স্বামী অপু, তৌসিফ মাহমুদ ও তার স্ত্রী জারা, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার দম্পতি, সামিনা চৌধুরী, রুনা খান, প্রভা, তানজিন তিশা, সাফা কবিরসহ আরো অনেক তারকা উপস্থিত হন বিয়ের অনুষ্ঠানে। অপূর্ব শুটিংয়ের কারণে আসতে পারেননি বটে, তবে ছেলে আয়াশকে নিয়ে এসেছিলেন স্ত্রী অদিতি।

বিয়ের পর কেমন আছেন সাবিলা?

বিয়ের আগে গণমাধ্যমকে সাবিলা বলেছিলেন, ‘বন্ধুকেই জীবনসঙ্গী হিসেবে পেয়েছি।’ আর বিয়ের পর এখন সংসার জীবন শুরু করেছেন এ অভিনেত্রী। তিনি বলেন, আমাদের তিন বছরের বন্ধুত্বের সম্পর্ক। আমাকে সে খুব বোঝে। আমার কাজের ব্যাপারেও বেশ সহযোগিতা করে। আমার কঠিন সময়ে ও আমার পাশে ছিল। সেই বন্ধুকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি ভাবতে ভালো লাগছে। মাস তিনেক আগে আমাদের দুই পরিবার বিয়ে নিয়ে আনুষ্ঠানিক কথাবার্তা বলেছে। এরপর তো আনুষ্ঠানিকভাবে সংসার শুরু করলাম। সবার কাছে দোয়া চাই যেন নতুন জীবনে সুখী হই।

মেলা'র আরও সংবাদ
Bhorerkagoj