নোটিশ বোর্ড

রবিবার, ২৭ অক্টোবর ২০১৯

গ্রামীণ ইউনিক্লোর ফ্লানেল কালেকশন

গ্রামীণ ইউনিক্লো তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে ফ্লানেল কালেকশন।ফ্লানেল বিশেষ এক ধরনের আরামদায়ক কাপড় যা শরতের হালকা ঠান্ডা আবহাওয়া এবং শীতে পরিধানের জন্য বেশ পরিচিত। বিশেষ এই কাপড়ে তৈরি ফ্লানেল শার্ট স্টাইল এবং ফ্যাশনের জন্য নতুন প্রজন্মের কাছে অনেক জনপ্রিয় ও প্রসিদ্ধ। বোতাম আটকে এককভাবে পরিধান করা থেকে শুরু করে টি-শার্টের উপরে কিংবা সোয়েটার, ভেস্ট বা জ্যাকেটের নিচে ল্যায়ার করে স্টাইল করার অপশন হিসেবে ফ্লানেল শার্টের জুড়ি মেলা ভার। ফ্যাশনপ্রেমীদের জন্য ফ্লানেল শার্ট সর্বদা তাই এক বিশেষ পছন্দের নাম। প্রতিষ্ঠানটি প্রতি বছর ছেলেদের জন্য ফ্লানেলের পোশাক সম্ভার নিয়ে হাজির হলেও মেয়েদের জন্য তুলনামূলক নরম ও আরামের এই কাপড়ের পোশাক এনেছে।

বার্ডস আইয়ের পোশাক

বার্ডস আই নিয়ে এসেছে নতুন ডিজাইনের নান্দনিক ফ্যাশনেবল পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাবে র্টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল পলো শার্ট, শার্ট ও পাঞ্জাবি।

নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শো-রুমে।

বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।

মুসলিমের পাঞ্জবি

মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পাঞ্জবি। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট।

বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা ।

আর্টিজ্যানে নিউ কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে এই সময়ের আবহাওয়া উপযোগী নতুন ডিজাইনের শার্ট, ফুল ¯িøভ টি-শার্ট, পলো শার্ট ও পাঞ্জাবি। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর।

বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে স¤প্রতি বসেছিল ‘বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড ২০১৯’ এর আসর। এতে ওয়েডিং ফটোগ্রাফি ক্যাটাগরিতে ‘বেস্ট ফটোগ্রাফি সার্ভিস’ এর জন্য অ্যাওয়ার্ড জিতেছে আর্টল্যান্ড ফটোগ্রাফি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ মার্কিন দূতাবাসের উপ-প্রধান জোয়ান ওয়েঙ্গার। বাংলাদেশের ওয়েডিং ইন্ডাস্ট্রির প্রসারের জন্য প্রথমবার এই পুরস্কার প্রদান করা হয়।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj