আসাদুজ্জামান নূর : অন্যায়কারী কখনো মহৎ নেতা হতে পারে না

বুধবার, ২৩ অক্টোবর ২০১৯

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, অন্যায়কারী কখনো মহৎ নেতা হতে পারে না। দীর্ঘ প্রায় ১৪ বছর পর গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যদানকালে তিনি এ কথা বলেন। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় সংস্থার মাঠে ওই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও নীলফামারী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম এবং নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মমতাজুল হক। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ মো. আব্দুস সামাদ মণ্ডলের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই সাংগঠনিক প্রতিবেদন তুলে ধরে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. আখতার হোসেন বাদল। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক। এর আগে মৃত্যুবরণকারী আওয়ামী লীগ নেতা স্মরণে শোক প্রস্তাব উপস্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুল মান্নান পাটোয়ারী। এরপর এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এর আগে দুপুর ১২টায় রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থা মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এবং বেলুন উড়িয়ে সম্মেলন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. এফাজ উদ্দিন সরকার।

সম্মেলন অনুষ্ঠানে আওয়ামী লীগের নীলফামারী জেলাসহ অন্যান্য উপজেলার নেতারা উপস্থিত ছিলেন। বিকেলের পর সৈয়দপুর রেলওয়ে পুলিশ ক্লাবে অনুষ্ঠিত হয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব নির্বাচনে কাউন্সিল প্রক্রিয়া চলছিল।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj