র‌্যাব-পুলিশের অভিযান : সিলেটে জামায়াত নেতাসহ ৩ জন আটক

সোমবার, ২১ অক্টোবর ২০১৯

সিলেট ব্যুরো : সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে এক জামায়াত নেতাসহ তিনজন পলাতক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ ও পুলিশের কর্মকর্তারা।

র‌্যাব জানায়, শনিবার রাত ৯টার দিকে নগরীর জালালাবাদ থানার নোয়াপাড়া এলাকা থেকে মুনিম আহমদ (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি চাঁদাবাজির মামলা আছে। মুনিম নোয়াপাড়ার বন্ধন-সি/১০নং বাসার প্রয়াত আব্দুল মালিকের ছেলে। এ ছাড়া সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা ও নগরীর কোতোয়ালি থানার পৃথক দুটি মামলার আসামি আহসান আহমেদ খানকে (৪৩) একই রাতে নগরীর মির্জাজাঙ্গাল থেকে র‌্যাব গ্রেপ্তার করে। তিনি নগরীর মীরবক্সটুলার প্রয়াত ফারুক আহমেদ খানের ছেলে। গ্রেফতারের পর তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এদিকে, নগরীর জালালাবাদ থানায় দুটি মামলার আসামি আব্দুল মালিক ওরফে মালেককে (৩০) শনিবার সন্ধ্যায় গ্রেপ্তার করে পুলিশ। আব্দুল মালিক শিবেরবাজারের হাটখোলা পশ্চিমপাড়ার প্রয়াত তাছির আলীর ছেলে ও ইউনিয়ন জামায়াত নেতা।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, আব্দুল মালিক পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি। তার নামে একাধিক মামলা রয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj