আওয়ামী লীগের সম্মেলন : চিতলমারীতে মঞ্চ ভেঙে ২০ নেতা আহত

সোমবার, ২১ অক্টোবর ২০১৯

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে মঞ্চ ভেঙে আওয়ামী লীগের ২০ নেতা আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন হয়। সঞ্চালক লিটন কাজী নেতাদের পরিচয় করে তাদের মঞ্চে আসন গ্রহণের জন্য অনুরোধ জানান। এ সময় শতাধিক নেতার নাম আসে এবং সবাই মঞ্চে উঠে আসন গ্রহণ করেন। হঠাৎ করে নেতাদের ভারে মঞ্চ ভেঙে যায়। চারদিকে চিৎকার-চেঁচামেচি শুরু হয়। এ সময় গুরুতর আহত হন হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন কাজী, চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস, খুলনা জজ কোর্টের এপিপি এডভোকেট জহিরুল ইসলাম (পলাশ), চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মণ্ডলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের ২০ নেতাকর্মী।

আহতদের চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর অবস্থায় মেম্বার কাশিনাথ বিশ্বাস (৫৮) ও লিটন কাজীকে (৪০) উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিতলমারী পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. আমিনুল ইসলাম মিলন জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj