সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রী : প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেয়া হবে

রবিবার, ২০ অক্টোবর ২০১৯

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বাংলাদেশের প্রত্যন্ত গ্রামাঞ্চলে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেয়া হবে। প্রতিটি গ্রাম শহরে রূপান্তরিত হবে। আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শ, বঙ্গবন্ধুর চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার মূল্যবোধ নিয়ে রাজনীতি করি। আমরা মানুষের সেবা করতেই রাজনীতি করি। আমরা বিএনপি-জামায়াতের মতো তথাকথিত চোর, খুনি, যুদ্ধপরাধীদের সঙ্গে আঁতাত করে রাজনীতি করি না।

গত শুক্রবার সরিষাবাড়ী উপজেলার বাউশিতে ভাটারা ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনকালে এ কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনির উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান প্রমুখ।

পরে দুপুরে উপজেলার আওনা ইউনিয়নের কাবারিয়া বাড়ি এলাকায় নবনির্মিত পঞ্চাশী-কাশিনাথপুর ভায়া কাবারিয়া বাড়ি পাকা সড়ক উদ্বোধন ও ঝিনাই নদী রক্ষাবাঁধ পরির্দশন করেন। এ ছাড়া দুপরে আরামনগর বাজারে সাতপোয়া ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন তিনি।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj