নোটিশ বোর্ড

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯

ফটোগ্রাফি ওয়ার্কশপ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির অস্থায়ী ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফি ক্লাব কর্তৃক একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অফ মেরিটাইম গভর্ন্যান্স অ্যান্ড পলিসি অনুষদের ডিন কমডোর এম জিয়াউদ্দিন আলমগীর।

ভর্তি পরীক্ষার আবেদন

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার আবেদন রেজিস্ট্রেশন

কার্যক্রম শুরু হয়েছে। ২১ সেপ্টেম্বর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ভার্চুয়াল ক্লাস রুমে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

এক জন ছেলে এবং এক জন মেয়ে শিক্ষার্থীর ভর্তির আবেদন রেজিস্ট্রেশন করার মাধ্যমে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় সব অনুষদের ডিন, চেয়ারম্যান, ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২২ নভেম্বর এ ও বি ইউনিট এবং ২৩ নভেম্বর সি ও ডি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আবেদনের শেষ তারিখ ৩১ অক্টোবর।

আর্ট কার্নিভ্যাল

ড্যাফোডিল স্কুলের শিক্ষার্থীদের আঁকা চিত্রকর্ম নিয়ে ‘আর্ট কার্নিভ্যাল ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। ২৩ সেপ্টেম্বর ড্যাফোডিল স্কুলের ধানমন্ডি ক্যাম্পাসে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীর উদ্বোধন করেন ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মো. সবুর খান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল স্কুলের গ্রেড-৩ পড়–য়া শিক্ষার্থী আলভিনা সাদাত এবং বিশেষ অতিথি ছিলেন গ্রেড-৫ পড়ুয়া শিক্ষার্থী আবরার আবির। ছোটবেলা থেকেই শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ব বিকশিত করার লক্ষ্যে এই দুই শিক্ষার্থীকে প্রধান অতিথি ও বিশেষ অতিথি করা হয়। এ ছাড়াও দিন ‘ড্রয়িং কার্টুন উইথ ফান’ শীর্ষক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালাটি পরিচালনা করেন ফোর্বস এশিয়া ২০১৯ এর থার্টি আন্ডার থার্টি তালিকায় স্থান পাওয়া বাংলাদেশি কার্টুনিস্ট মোরশেদ মিশু। উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইউনিভার্সিটির মাল্টিমিডিয়া ও ক্রিয়েটিভ টেকনোলজি ডিপার্টমেন্টের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আলায়ের, ড্যাফোডিল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শাহানা খান। হ ক্যাম্পাস ডেস্ক

ক্যাম্পাস'র আরও সংবাদ
Bhorerkagoj