ভারতে সিরিজ হারল সাইফরা

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০১৯

খেলা প্রতিবেদক : হার দিয়ে ভারত সফর শুরু করা বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ক্রিকেট দল ঘুরে দাঁড়ায় নিজেদের দ্বিতীয় ম্যাচে। তবে তৃতীয় ম্যাচে আবারো হেরে যায় তারা। সিরিজ জয়ের লড়াইয়ে টিকে থাকার লক্ষ্যে গতকাল চতুর্থ ম্যাচ খেলতে নামেন সাইফ হাসানের দল। তবে এবারো ব্যর্থতার বলয় থেকে বের হয়ে আসতে পারেননি টাইগার যুবারা। গতকাল লখনৌতে অনুষ্ঠিত ম্যাচটি ভারত অনূর্ধ্ব-২৩ দল জিতেছে ৪ উইকেটে। এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই ৫ ওয়ানডের সিরিজ জিতে নিল স্বাগতিকরা। সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ আগামীকাল।

লখনৌতে গতকাল টস জিতে আগে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। মাত্র ২২ রান তুলতেই মেহেদী হাসান, ইয়াসির আলী ও জাকির হাসানের উইকেট হারায় সফরকারীরা। কঠিন পরিস্থিতিতে হাল ধরতে ব্যর্থ হন অধিনায়ক সাইফও। পঞ্চম উইকেটে ৫৬ রানের জুটিতে কিছুটা প্রতিরোধ গড়ে তোলেন আরিফুল হক ও আল আমিন জুনিয়র। আরিফুল ৪৪ ও আল আমিন ৪০ রানে আউট হন। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২০১ রান সংগ্রহ করে সাইফের দল। ৫১ রানে অপরাজিত থাকেন মাহিদুল ইসলাম অঙ্কন।

জবাব দিতে নেমে ৪৬ বল ও ৪ উইকেট হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় ভারত। স্বাগতিকদের পক্ষে অপরাজিত ১১১ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন অধিনায়ক প্রিয়ম গার্গ।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj