ম্যাচ পরিত্যক্ত

বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০১৯

খেলা প্রতিবেদক : বাংলাদেশ ‘এ’ দল এখন শ্রীলঙ্কায় অবস্থান করছে। চারদিনের আন-অফিসিয়াল ম্যাচ দিয়ে শ্রীলঙ্কা সফর শুরুর কথা ছিল মুমিনুল-মিরাজদের। গত পরশু (সোমবার) থেকে ম্যাচটি মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে প্রথম দিনে একটি বলও মাঠে গড়ায়নি। এমনকি টস পর্যন্ত হয়নি। গতকাল ম্যাচের দ্বিতীয় দিনও ভেস্তে যায় বৃষ্টিতে। ফলে টানা দুদিনের বৃষ্টির পর বাংলাদেশ ও শ্রীলঙ্কা ‘এ’ দলের মধ্যকার চারদিনের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

এরপর স্বাগতিকদের বিপক্ষে আরো একটি আন-অফিসিয়াল চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ। চারদিনের এই ম্যাচ শেষে দুদল অংশ নেবে ওয়ানডে সিরিজে। চারদিনের দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে আগামী ৩০ সেপ্টেম্বর। আর লাল বলের এই ম্যাচ শেষে ওয়ানডে সিরিজে লড়বে দুদল। ৩ ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডে আগামী ৭ অক্টোবর। আর ৯ অক্টোবর হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। প্রথম ও দ্বিতীয় ওয়ানডে ম্যাচ হবে হাম্বানটোটায়। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে ১২ অক্টোবর। এই ম্যাচটি হবে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে।

শ্রীলঙ্কা সফরের ১৬ সদস্যের বাংলাদেশ দলের নেতৃত্বে আছেন মুমিনুল হক। এ ছাড়া সৌম্য সরকার ও মেহেদী হাসান মিরাজের মতো জাতীয় দলের তারকারাও রয়েছেন এ দলে।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj