ক্রীড়াবচন

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯

দীর্ঘ সময় ধরে আমরা টি-টোয়েন্টিতে ভালো পারফর্ম করতে পারছিলাম না। আমাদের উন্নতি প্রয়োজন ছিল। অধিনায়ক হিসেবে আমি মনে করি যে আমাদের উন্নতি হচ্ছে। শেষ চার ম্যাচের তিনটিতেই আমরা জয় পেয়েছি। এটা খুবই ইতিবাচক দিক। আমাদের ত্রিদেশীয় সিরিজের ফাইনালে অংশগ্রহণ আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। লিগ পর্বের শেষ ম্যাচে আফগানদের বিপক্ষে বড় জয় প্রয়োজন ছিল। সেটা পেয়েছি।

-আফগানিস্তানের বিপক্ষে লিগ পর্বের শেষ ম্যাচে জয়ের পর টাইগার অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ^কাপ বাছাই পর্বে সামনে আমাদের দুটি ম্যাচ আছে। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। ম্যাচগুলোতে প্রতিপক্ষ হিসেবে থাকছে ভুটান। দল হিসেবে তারা বেশ সংগঠিত। শক্তিমত্তায়ও বাংলাদেশ ও ভুটান প্রায় কাছাকাছি। এশিয়াতে অনেক দেশই এখন বাছাই পর্ব খেলছে। তাই প্রস্তুতি ম্যাচের জন্য ভুটানকেই বেছে নিতে হয়েছে। – ভুটানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ আয়োজন প্রসঙ্গে বাফুফের সহসভাপতি তাবিথ আউয়াল।

বাংলাদেশে আমার অনেক ভালো স্মৃতি রয়েছে। ঢাকা লিগে খেলার মাধ্যমে অনেক ক্রিকেটারের সঙ্গে পরিচিত হতে পারাটা দারুণ একটা স্মৃতি। তবে এর মধ্যে ২০১৬ সালে ঢাকা লিগে মাশরাফির সঙ্গে কলাবাগানের হয়ে খেলার সময়ের কথা আমি বিশেষভাবে উল্লেখ করব। – ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলার পর সংবাদ সম্মেলনে জিম্বাবুয়ের ক্রিকেটার হ্যামিল্টন মাসাকাদজা।

:: খলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj