চট্টগ্রাম পৌঁছেছে তিন দল

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯

খেলা প্রতিবেদক : ত্রিদেশীয় সিরিজে ঢাকায় প্রথম পর্ব শেষে চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় পর্ব। সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যা শুরু হবে ১৮ সেপ্টেম্বর বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচ দিয়ে। এ পর্বে অংশ নিতে গতকাল সোমবার বিকেলে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও আফগানিস্তান ক্রিকেট দল। দুই ম্যাচ জিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনেকটাই নিশ্চিত করে ফেলেছে আফগানিস্তান। আর অন্যদিকে জিম্বাবুয়ে দুই ম্যাচ হেরে রয়েছে ছিটকে যাওয়ার শঙ্কায়। ১৮ তারিখ জিম্বাবুয়েকে বাংলাদেশ হারাতে পারলে ওইদিনই নিশ্চিত হয়ে যাবে সিরিজের দুই ফাইনালিস্ট।

এদিকে আজ অনুশীলন করবে তিন দল। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্রস্তুতিতে ঘাম ঝরাবে জিম্বাবুয়ে ও আফগানিস্তান। আর বাংলাদেশের অনুশীলন শুরু হবে বিকেল সাড়ে ৩টায়, চলবে সাড়ে ৭টা পর্যন্ত। পরদিন সন্ধ্যা সাড়ে ৬টায় টুর্নামেন্টের চতুর্থ ও নিজেদের তৃতীয় মাচে হ্যামিল্টন মাসাকাদজাদের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

১৯ সেপ্টেম্বর ম্যাচ নেই। ওই দিন টিম বাংলাদেশ বিশ্রামে থাকবে। তবে অনুশীলনে ব্যস্ত সময় কাটাতে হবে জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে। ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় জিম্বাবুয়ের মোকাবেলা করবে আফগানিস্তান।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj