ক্রীড়াবচন

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯

টেস্ট ক্রিকেটে আফগানরা এখনো নবীন। বলা যায়, মাত্রই শুরু করেছে ওরা। তাই ওরা চাইবে বিশ^কে চমকে দিতে। এ কারণে তাদের উত্তেজনাটাও অনেক বেশি। তবে এটা ঠিক যে সন্দেহাতীতভাবে তারা অনেক ভালো দল। -আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট চলাকালে টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

দীর্ঘদিন ধরে লালন করে আসা একটা স্বপ্ন অবশেষে সত্যি হলো। এই মুহূর্তটির জন্য আমি অনেক পরিশ্রম করেছি। সেরেনা উইলিয়ামস একজন সত্যিকারের কিংবদন্তি। তার বিপক্ষে খেলা এবং জয় পাওয়াটা দারুণ ব্যাপার। -ইউএস ওপেনের নারী এককের ফাইনালে সেরেনাকে হারিয়ে প্রথম কানাডিয়ান হিসেবে গ্র্যান্ড ¯øাম জয়ের পর বিয়ানকা আন্দ্রেয়েস্কোর অভিব্যক্তি।

সে যদি নিজের বেতন না কমায় এবং পিএসজিও যদি তাদের আকাশছোঁয়া দাবি থেকে সরে না আসে তাহলে হয়তো নেইমারকে ফরাসি ক্লাবটিতেই অবসর নিতে হবে। -নেইমারের দলবদল বিষয়ে লা লিগা সভাপতি জাভিয়ের তেভাস।

লিটন দাশ ও সৌম্য সরকার টেস্টের খেলোয়াড় নয়। কিন্তু তাদের খেলানো হয়েছে। অনেক সময় পরিকল্পনার বাইরেও অনেক কিছু হয়। তবে আমি মনে করি, এখন পরিবর্তনের সময় এসেছে। আর আসন্ন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেই সেই পরিবর্তন আনা হবে। -আফগানদের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে টাইগারদের ব্যর্থতার কারণ প্রসঙ্গে ম্যাচের চতুর্থ দিন শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মন্তব্য।

আমরা তাজিকিস্তানে এসে অনুশীলন করেছি। দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছি। প্রস্তুতি ম্যাচ দুটির ভুলগুলো থেকে শিক্ষা নিয়েই আমরা আফগানদের বিপক্ষে খেলতে নামব। -আফগানিস্তানের বিপক্ষে বিশ^কাপ বাছাইয়ের ম্যাচ নিয়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার বক্তব্য।

:: খেলা ডেস্ক

গ্যালারি'র আরও সংবাদ
Bhorerkagoj