রাজধানীতে ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীর কদমতলীতে ৩য় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

নির্যাতনের শিকার ওই শিশুটির বাবা জানান, বৃহস্পতিবার তিনি স্ত্রী ও তার ছোট বোনকে নিয়ে মুন্সীগঞ্জে এক পীরের দরবারে যান। রাতে তারা সেখানেই ছিলেন। এ সময় বাসায় ছিল ওই স্কুলছাত্রী ও তার ছোট দুই ভাই-বোন। রাত ৮টার দিকে সে রুম থেকে বেরিয়ে বাথরুমে যায়। এরপর রুমে ঢুকে ঘুমিয়ে পড়ে। তখন রুমের দরজা বন্ধ করতে ভুলে গিয়েছিল সে।

এরপর মধ্য বয়সী এক ব্যক্তি তার রুমে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় চিৎকার-চেঁচামেচি করলেও কেউ শুনতে পায়নি। পরে ওই লোক তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এরপর গতকাল সকালে তারা বাসায় ফিরে দেখেন তাদের মেয়ে বিছানায় পড়ে আছে। তার জামা-কাপড় রক্তে ভেজা। পরে শিশুটিকে জিজ্ঞেস করলে সব ঘটনা খুলে বলে। পরে তাকে স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে দুপুরে ঢামেকে ভর্তি করানো হয়। শিশুটি ওই ধর্ষককে চিনতে পারেনি বলে জানান স্বজনরা।

কদমতলী থানার ডিউটি অফিসার এসআই ইকবাল হোসেন বলেন, এ ধরনের অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj