টিভি রিয়েলিটি শো : ম্যাজিক বাউলিয়ানার নিবন্ধন শুরু

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯

কাগজ প্রতিবেদক : বাংলা লোকসঙ্গীতে নতুন প্রতিভা অন্বেষণে মাছরাঙা টেলিভিশনে তৃতীয়বারের মতো শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। সান ফাউন্ডেশনের উদ্যোগে ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজনটির উদ্দেশ্য দেশের তরুণ প্রজন্মকে বাংলা লোকগানের চিরন্তন আবেদনের সঙ্গে পরিচয় করানো। গতকাল বুধবার দুপুর ৩টা থেকে এবারের আসরের নিবন্ধন শুরু হয়েছে। চলবে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত। এই আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করবেন সঙ্গীতশিল্পী শফি মণ্ডল, নাশিদ কামাল ও চন্দনা মজুমদার। এবারের বিজয়ী প্রতিযোগীরা দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সঙ্গে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’-এর মঞ্চে গান গাওয়ার সুযোগ পাবেন।

গতকাল দুপুরে রাজধানী গুলশানের একটি তারকা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘ম্যাজিক বাউলিয়ানা’র এবারের আসরের বিস্তারিত তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং মাছরাঙা টেলিভিশন ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশনস মালিক মোহাম্মদ সাঈদ, লোকশিল্পী চন্দনা মজুমদার, ফকির শাহাবুদ্দিন, ব্যান্ড তারকা আবিদুর রেজা জুয়েল, সঙ্গীতশিল্পী ইবরার টিপু প্রমুখ।

এবার বাংলাদেশের ৭টি অঞ্চল- ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, কুষ্টিয়া ও ময়মনসিংহে অনুষ্ঠিত হবে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর অডিশন রাউন্ড। অডিশন রাউন্ড থেকে বাছাই করা শিল্পীদের পরবর্তী পর্যায়ের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নির্বাচিত করা হবে। বাছাই করা এই প্রতিযোগীদের নিয়ে শুরু হবে মূল প্রতিযোগিতা। পর্যায়ক্রমে তাদের মধ্য থেকে সেরা ৩ শিল্পীকে ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’-এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। বর্ণাঢ্য এই আয়োজন, তারকা শিল্পীদের অংশগ্রহণ আর প্রতিযোগীদের লড়াই প্রচার করা হবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়। ‘ম্যাজিক বাউলিয়ানা’র আয়োজক মাছরাঙা টেলিভিশন।

পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। ‘ম্যাজিক বাউলিয়ানা’ সম্পর্কে আরো জানতে ও নিবন্ধন করতে ‘ম্যাজিক বাউলিয়ানা’র ওয়েবসাইট (িি.িসধমরপনধঁষরধহধ.পড়স.নফ), অথবা ফোন করতে হবে টোল ফ্রি ০৮০০০৮৮৮০০০ নম্বরে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj