ভোরের কাগজ পাঠক ফোরাম : নতুনের আবাহনে ঢাকা পরিবার

শনিবার, ৭ সেপ্টেম্বর ২০১৯

উজান গাঙে নাও বেয়ে চলতে চলতে পাফো পেরিয়ে এসেছে অনেকটা পথ। পূর্ণতার সময়ে এসে ঢাকা পরিবার সাজলো নতুন আঙ্গিকে। মননশীল চিন্তার বিকাশ, গঠনমূলক সাংগঠনিক উদ্যোগ আর নিখাদ বন্ধুত্বের পথে পথচলার প্রয়াসে এই নতুন ভোরের আবাহন। ঋদ্ধ সংগঠক আর প্রত্যয়ী তারুণ্যের মিশেলে তৈরি হলো এই প্লাটফর্ম। পরবর্তী তিন বছরের জন্য দন্ত্যস সফিককে (সফিকুল ইসলাম) সভাপতি এবং মো. বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ১০ সেপ্টেম্বর ২০১৯ থেকে এই সাংগঠনিক কমিটি কার্যকর হবে।

ভোরের কাগজের বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন, যুগ্ম বার্তা সম্পাদক ও পাঠক ফোরাম বিভাগীয় সম্পাদক মুকুল শাহরিয়ার, ঢাকা পরিবারের সাবেক সভাপতি ভোলানাথ পোদ্দার, সামস সগর ও মরিযাদ হারুন, সাবেক সহসভাপতি কাজী সেলিম উদ্দিন, ডা. হাসান শাহরিয়ার কল্লোল এ কমিটির উপদেষ্টা মনোনীত হয়েছেন। ঢাকা পরিবারের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ নি¤œরূপ-

সভাপতি দন্ত্যস সফিক; সহসভাপতি সরফরাজ উদ্দিন পারভেজ, ওমর ফারুক দোলা ও জাহান পন্না কিমি; সাধারণ সম্পাদক মো. বোরহান উদ্দিন; যুগ্ম সাধারণ সম্পাদক মোর্জিনা মতিন কবিতা, রেজাউর রহমান সবুজ ও সালাম ফারুক; সাংগঠনিক সম্পাদক সতীর্থ হাবিব; সহসাংগঠনিক সম্পাদক শেখ শামীমা নাসরীন পলি ও খায়রুন্নেছা রিমি। কার্যনির্বাহী সদস্যরা হলেন- স্মৃতি কনা বিশ্বাস, আব্দুল করিম খান, শেখ আহমেদ ফরহাদ নেক্সাস, সহদেব চন্দ্র শীল, জাহাঙ্গীর আলম, তানভীর আহমেদ হৃদয়, নাজলীন সুলতানা নীলা, স্বপন কুমার মিস্ত্রি, পলি জাহান, আবু আনাস ইবনে হক শিঞ্জন, বিধান চন্দ্র পাল, ফয়সাল আহমেদ, হোমায়েদ ইসহাক মুন, সায়মা ভুঁইয়া, জাহান কলি, সাইফুল ইসলাম রবিন, কামরুল ইসলাম, কাওসার হোসেন, ইমরান হোসেন, আরিফ হোসেন, আব্দুস সালাম শাওন ও মোজাম্মেল হোসেন।

সত্য ও সুন্দরের পথে পাফোর পথচলার ধারাবাহিকতা রক্ষায় এই কমিটি মাইলফলক রচনা করুক; এটাই আমাদের প্রত্যাশা।

:: পাঠক ফোরাম ডেস্ক।

পাঠক ফোরাম'র আরও সংবাদ
Bhorerkagoj