বৈদেশ

রবিবার, ১ সেপ্টেম্বর ২০১৯

আবেদনময়ী মডেল কেট আপটন

তখন বয়স মাত্র ষোলো। নেহাত শখেই গিয়েছিলেন এলিট মডেল ম্যানেজমেন্ট কোম্পানির একটি কাস্টিং কলে। হিরে চিনতে দেরি হয়নি এজেন্সির। সেই দিনই তাকে সাইন করে কোম্পানি এবং কয়েক দিনের মধ্যেই পাড়ি দেন নিউইয়র্ক।

সেই যে শুরু হয়েছিল কেট আপটনের যাত্রা, তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। হলিউড ছবি থেকে আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভার পেজ সবই তার হাতের মুঠোয়। ম্যাক্সিম ম্যাগাজিন তাকে পৃথিবীর সেরা যৌন আবেদনময়ীর তকমা দিয়েছে। ওই বিদেশি ম্যাগাজিনের সা¤প্রতিক জরিপে প্রকাশিত হয়েছে এই বছরের হট হান্ড্রেড (শরীরী আবেদনময়ী) তালিকা। সে তালিকায় কার্দাশিয়ান বোনেদেরও পিছনে ফেলে দিয়েছেন কেট। মার্কিন মুলুকের মিশিগানে তার জন্ম। স্পোর্টস ইলাস্ট্রেটেডের স্যুইমস্যুট ইস্যুতে তার ছবি ঝড় তুলেছিল ২০১০-১১ সালে। ২০১১ সালেই তার একটি হিপহপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় লিক হতেই তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এরপর ২০১৪ সালে ইন্টারনেটে তার নগ্ন ছবি লিক হওয়া নিয়ে প্রবল বিতর্কও তৈরি হয়। তবে সেসব নিয়ে কোনদিনই মাথা ঘামাননি কেট। মাত্র ২৭ বছর বয়সেই পৃথিবীর হায়েস্ট পেড (সর্বোচ্চ পারিশ্রমিক) মডেলদের তালিকায় নাম লিখিয়েছেন, মডেলিং জগতের সেরা পুরস্কারও জিতেছেন। আর ম্যাক্সিম হট হান্ড্রেড হওয়ার পরে স্বাভাবিক ভাবেই আরো বেড়ে গিয়েছে তার তারকামূল্য।

গ্রীষ্মের সূত্র প্রিয়াঙ্কার পোশাকে

গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়ার ঝুলিতে এখন অনেক অফার। বলিউডের ছবি ‘দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক’ ছাড়াও, পিগিকে দেখা যাবে নেটফ্লিক্সের সুপারহিরো ছবি ‘উই ক্যান বি হিরোস’-এ।

রবার্ট রড্রিগেজের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। বাইরের জগতের এলিয়নরা পৃথিবীতে ঢুকে কী করবে তাই নিয়েই তৈরি চিত্রনাট্য। নিউ ইয়র্কে ছবির প্রাথমিক লুক টেস্ট শুরু হয়েছে বলে শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কাকে নাকি দেখাও গিয়েছে স্টুডিওর বাইরে।

এই মুভিতে হাঁটু অবধি স্কার্ট আর স্ট্রাকচার বেøজারে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ক্লাট লা ব্র্যান্ডের তৈরি এই ধরনের বেøজারেই মিলবে প্রিয়াঙ্কার গ্রীষ্মের ফ্যাশন সূত্রের নতুন স্টাইল স্টেটমেন্ট।

ঐশ্বরিয়ার ম্যাজিক ফেসপ্যাক

ত্বকের যতেœ ঘরে তৈরি প্যাকেই ভরসা রাখেন এই সুন্দরী। বেসন, টক দই, হলুদের গুঁড়া ও দুধ মিশিয়ে বানিয়ে নেন ফেসপ্যাক। এটি নিয়মিত ব্যবহারে ত্বকে আসে প্রাকৃতিক জৌলুস। এ ছাড়াও শসার রস ব্যবহার করেন ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে। সুন্দর ত্বকের অন্যতম রহস্য পরিমাণ মতো পানি পান করা জানান ঐশ্বরিয়া। শরীরে থাকা দূষিত উপাদান বের করে ফেলতে সাহায্য করে পানি। ফলে প্রাকৃতিকভাবেই ঝকঝকে হয় ত্বক। রূপচর্চা ও পানি পানের পাশাপাশি স্বাস্থ্যকর খাদ্যাভ্যাসও খুব জরুরি। সেদ্ধ করা খাবার বেশি খান তিনি। তেলজাতীয় খাবার থেকে দূরে থাকেন। দিনে তিনবেলা ভারি খাবারের বদলে বারবার অল্প পরিমাণে খাবার খান অ্যাশ। জিমে খুব কমই দৌড়াদৌড়ি করেন এই সুন্দরী। হালকা ব্যায়াম ও নিয়মিত ইয়োগাই তার সুন্দর স্বাস্থ্য ও ত্বকের রহস্য।

গোলাপিতে সুন্দরী সোনম

গোলাপি রঙ এমনিতেই মিষ্টি। বিশেষ করে মেয়েদের গোলাপি গাঢ় পোশাক বা এক্সেসরিজ বেশি মানায়। ভারতীয় অভিনেত্রী সোনম কাপুরের ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেনি। তিনি এবার আরো উজ্জ্বল। গালে সদ্যফোটা গোলাপ পাপড়ির মতো গোলাপি ব্লুাশ অনের স্পর্শ আর চোখে আইলাইনার ছাড়াও নতুন স্টাইলে রয়েছে মাসকারার প্রলেপ আর লিপস্টিক ন্যুড পিঙ্ক। পোশাক এবং লিপস্টিকের শেড ম্যাচিং হয়েছে গোলাপিতেই। সব মিলিয়ে জনপ্রিয় অভিনেত্রী সোনাম এবার গোলাপিতেই হয়ে উঠেছেন সুন্দরী।

ফ্যাশন (ট্যাবলয়েড)'র আরও সংবাদ
Bhorerkagoj