ক্রীড়াঙ্গনে ঈদ শুভেচ্ছা বিনিময়

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯

খেলা প্রতিবেদক : উৎসাহ-উদ্দীপনা ও যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে গত সোমবার বাংলাদেশে উদযাপিত হয়েছে ঈদুল আজহা। খুশির এই ঈদে দেশের সব শ্রেণিপেশার মানুষের মতো আনন্দ ভাগাভাগিতে মেতেছিলেন ক্রিকেট তারকারা। টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি পরিচ্ছন্ন ঈদের প্রত্যাশায় সাকিব লিখেছেন, কুরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোনো ক্ষতি হয় না।

দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিজের পরিবারের ছবি আপলোড করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান তিনি। এদিকে ঈদের দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সঙ্গে ছবি আপলোড দিয়েছেন সাব্বির আহমেদ। আর নিজের প্রথম সন্তানসহ পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন স্পিড স্টার তাসকিন আহমেদ। পেসার রুবেল হোসেনও সবাইকে ঈদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি।

শুধু দেশের ক্রীড়াঙ্গনের তারকারাই দেশবাসীর সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেননি। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনের তারকারাও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার। আর টুইটারে নিজের পেজে আরবি ভাষায় ঈদ উদযাপনে ভক্তদের শুভেচ্ছা জানান মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। ঈদে নিজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সবার মঙ্গল কামনা করেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম। ভারতীয় টেনিসকন্যা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা ‘ঈদ মোবারক’ লিখেই শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়া জার্মানির সাবেক মিডফিল্ডার মেসুত ওজিল সব মুসলিম বন্ধুকে ঈদ মোবারক জানিয়েছেন।

খেলা-ধূলা'র আরও সংবাদ
Bhorerkagoj