ফুলছড়ি : ঈদ উপলক্ষে চাল পেল ৮ হাজার ৮৭৬ পরিবার

রবিবার, ১১ আগস্ট ২০১৯

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ঈদুল আজহা উপলক্ষে ফুলছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে বন্যা ও নদীভাঙনে ক্ষতিগ্রস্তসহ অতিদরিদ্রদের মাঝে ভিজিএফ কার্ডের মাধ্যমে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের ভাটিয়াপাড়া ঘাটে গত শুক্রবার সকালে এ ইউনিয়নের ৪ হাজার ৭৭০টি পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন এরেন্ডাবাড়ী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাজেদুল করিম সাজু, এরেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, ইউপি সচিব মহিদুল ইসলামসহ ইউপি সদস্যরা।

একই দিন সাবেক ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বর থেকে ফুলছড়ি ইউনিয়নের ৪ হাজার ১০৬টি পরিবারের মাঝে ১৫ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মণ্ডল, দায়িত্বপ্রাপ্ত তদারকি কর্মকর্তা ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুজ্জামান কোকিল, ইউপি সচিব আকবার আলীসহ সব ইউপি সদস্য। ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, প্রতিটি সুবিধাভোগী ১৫ কেজি করে চাল পাচ্ছে, যাতে তারা ঈদুল আজহা সুন্দরভাবে উদযাপন করতে পারে। তিনি বলেন, মুসলমানদের জন্য সবচেয়ে বড় ধর্মীয় উৎসবে যাতে কোনো খাদ্য সংকট না হয় সে লক্ষ্যে বর্তমান সরকার এই উদ্যোগ অব্যাহত রেখেছে।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj